ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

যমজ ভাইকে বাঁচালেন দুই বছর বয়সী শিশু (ভিডিও)

প্রকাশিত: ০২:৫০ পিএম, ০৩ জানুয়ারি ২০১৭

ব্রোক শফ ও বাউডি শফ যমজ দুই ভাই। তাদের দুজনেরই বয়স দুই বছর। ঘরের ভেতর খেলাধুলায় মেতে উঠেছিলেন তারা। সবকিছুই স্বাভাবিক ছিল; কিন্তু দুর্ঘটনা তো আর সংকেত দিয়ে আসে না! ঘরের ভেতরের পোশাক রাখার একটি ড্রয়ারে উঠে খেলতে শুরু করেন তারা।

এমন সময় ওই ড্রয়ারটি ব্রোক শফের বুকের ওপর পড়ে। এ সময় নিচে চাপা পড়ে যান ব্রোক। বাউডিও চেষ্টা চালাতে থাকে ভাইকে উদ্ধারের জন্য। ড্রয়ারটি ধরে টানাটানি শুরু করেন।  

বেশ কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হন বাউডি। পরে সজোরে ধাক্কা দিয়ে ড্রয়ারটি ব্রোকের বুকের ওপর থেকে সরাতে সক্ষম হন। ড্রয়ারের নিচ থেকে কোনো আঘাত ছাড়াই বের করে আনেন ব্রোককে। শুক্রবার যুক্তরাষ্ট্রের উতাহ প্রদেশে এ ঘটনা ঘটেছে।

পরে বাসার ক্যামেরায় ধরা পড়া ওই ঘটনার একটি ভিডিও অনলাইনে পোস্ট করেন তাদের বাবা-মা রিকি ও কায়লি শফ। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে জমজ ভাইকে ড্রয়ারের নিচ থেকে উদ্ধারের এই ভিডিও।

রিকি দেশটির টেলিভিশন চ্যানেল কেসিপিকিউ-টিভিকে বলেন, ‘আমার স্ত্রী ও আমি সিঁড়িতে ছিলাম। আমরা সবকিছুই স্বাভাবিক শুনছিলাম। কিন্তু বাচ্চার ওপর ড্রয়ার পড়ার শব্দ, কান্না কিংবা অন্য কিছুই শুনতে পাইনি।’

ইউটিউবে ওই ভিডিওটি পোস্ট করার পর এখন পর্যন্ত ৫ লাখেরও বেশিবার দেখা হয়েছে।



সূত্র: দ্য টেলিগ্রাফ, সিএনএন।

এসআইএস/আরআইপি

আরও পড়ুন