ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ক্যালিফোর্নিয়ায় নাইট ক্লাবে অগ্নিকাণ্ডে ৪০ জনের প্রাণহানির শঙ্কা

প্রকাশিত: ০৫:০৩ এএম, ০৪ ডিসেম্বর ২০১৬

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকো শহরের একটি নাইট ক্লাবে ভয়াবহ অগ্নিকাণ্ডে কমপক্ষে ৪০ জনের প্রাণহানি ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। শুক্রবার অকল্যান্ডের ওই নাইট ক্লাবে পার্টি চলার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর বিবিসির।

স্থানীয় পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত নয়জনের নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। তবে ৫০ থেকে ১০০ জন পার্টি চলাকালীন নাইট ক্লাবের ভেতরে ছিলেন। তাই নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নাইটক্লাবে শুধু যুক্তরাষ্ট্রের লোকজনই নয়, বাইরে থেকে আসা অতিথিরাও ছিলেন বলে জানিয়েছে পুলিশ। নিহতদের মধ্যে অনেকেই অল্পবয়সী বলে ধারণা করা হচ্ছে।

অকল্যান্ড পুলিশ বিভাগের কর্মকর্তা সার্জেন্ট রে কেলি জানিয়েছেন, দুর্ঘটনার শিকার নয়জনের বিষয়ে আমরা নিশ্চিত। আমাদের ধারণা আরও অনেক হতাহত রয়েছে কিন্তু এই মুহূর্তে সংখ্যা গণনার দিকে আমরা গুরুত্ব দিচ্ছি না।

নিখোঁজ ব্যক্তিদের সম্পর্কে অনেক খবর আসছে। পরিবারের সদস্যদের কাছ থেকেও নিখোঁজদের তথ্য আসছে। এদের অনেকেই আমেরিকান নন, তারা বাইরে থেকে আসা পর্যটক। ক্ষতিগ্রস্তদের মধ্যে অল্পবয়সীদের সংখ্যা অনেক বলে জানিয়েছে পুলিশ।

টিটিএন/এনএইচ/এমএস

আরও পড়ুন