ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

পিটিআই নেতার গাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার

প্রকাশিত: ১০:২২ এএম, ৩০ অক্টোবর ২০১৬

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা আমিন গন্দপুরের গাড়ি থেকে পাঁচটি কালাশনিকোভ রাইফেল, একটি পিস্তল, ছয়টি ম্যাগাজিন, একটি বুলেট প্রুফ জ্যাকেট, অ্যালকোহল এবং তিনটি টিয়ারগ্যাস শেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ইসলামাবাদ পুলিশ। রোববার বানি গালার বাইরে আমিনের গাড়ি থেকে এসব জিনিস উদ্ধার করা হয়। খবর ডনের।   

খাইবার পাখতুনখোয়ার রাজস্বমন্ত্রী আমিন গন্দপুরের গাড়ি একটি চেকপোস্টে থামিয়ে তল্লাশি চালানো হয়। ওই গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে এবং গাড়িচালককে আটক করেছে পুলিশ। তবে তল্লাশি শেষে গন্ধপুরকে ছেড়ে দেয়া হয়েছে।

pakistan

তবে পুলিশের অভিযোগ অস্বীকার করেছেন গন্দপুর। তিনি বলেছেন, তার কাছে দুটি লাইসেন্সধারী কালাশনিকোভ ছিল। এগুলোর লাইসেন্স গাড়িতে ছিল। পুলিশ লাইসেন্স দেখে তাকে ছেড়ে দিয়েছে বলেও দাবি করেছেন গন্দপুর।

এদিকে পিটিআইয়ের সভাপতি ইমরান খানের বানি গালার বাড়িতে ঢোকার চেষ্টা করায় এ পর্যন্ত পিটিআইয়ের শতাধিক বিক্ষোভকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

pakistan

রোববার এক বিবৃতিতে ইমরান খান তার দলের নেতাকর্মীদের যে কোনো মূল্যে বিক্ষোভ সমাবেশে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন। প্রয়োজনে পাহাড়-পর্বত পাড়ি দিয়েও সমাবেশে অংশ নিতে হবে বলে মন্তব্য করেছেন ইমরান খান। নভেম্বরের ২ তারিখ রাজধানী অচল করে দেয়ার ডাক দিয়েছে পিটিআই।

এদিকে পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণে বানি গালা এবং ইনসাফ হাউজে দুটি চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

টিটিএন/এবিএস

আরও পড়ুন