ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

হোয়াটসঅ্যাপে ৪৪ হাজার বিয়ের প্রস্তাব বিহারের উপ-মুখ্যমন্ত্রীকে

প্রকাশিত: ১০:৩১ এএম, ২২ অক্টোবর ২০১৬

ভারতের বিহার প্রদেশের উপ-মুখ্যমন্ত্রী ও সাবেক ক্রিকেটার তেজস্বি যাদব সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপের নাম্বারে অন্তত ৪৪ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন। প্রদেশের রাস্তা-ঘাটের অবস্থা সম্পর্কে অভিযোগ জানানোর জন্য হোয়াটসঅ্যাপের ওই নাম্বারটি তিনি দিয়েছিলেন; কিন্তু এ বিষয়ে অভিযোগ পেয়েছেন মাত্র সামান্যই।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, বিহারের এই উপ-মুখ্যমন্ত্রী অন্তত ৪৭ হাজার ক্ষুদেবার্তা পেয়েছেন। এর মধ্যে ৪৪ হাজার বার্তা পাঠানো হয়েছে বিয়ের প্রস্তাব দিয়ে। এ ছাড়া রাস্তা মেরামতের অভিযোগ জানিয়ে হোয়াটসঅ্যাপে বার্তা এসেছে মাত্র তিন হাজার।

সরকারি এক কর্মকর্তা বলেন, এসব বার্তায় অধিকাংশ তরুণী ব্যক্তিগত তথ্য, উচ্চতা, ত্বকের রঙের বর্ণনা দিয়েছেন। ২৬ বছর বয়সী এই উপ-মুখ্যমন্ত্রী রাজ্যের রাষ্ট্রীয় জনতা দলের প্রধান লালু প্রসাদ ও সাবেক মুখ্যমন্ত্রী রাব্রি দেবীর ছোট ছেলে। অভিযোগ জানানোর জন্য হোয়াটসঅ্যাপ নাম্বার দেয়া হলেও ওই তরুণীরা তেজস্বি যাদবের ব্যক্তিগত নাম্বার মনে করে এসব বার্তা পাঠিয়েছেন।

তবে তরুণীদের পাঠানো বার্তায় তিনি বিবাহিত কিনা তা নিয়ে রীতিমতো সংশয়ের মধ্যে পড়েছিলেন বলে জানিয়েছেন এই উপ-মুখ্যমন্ত্রী। তেজস্বি যাদব বলেন, সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, আমি এখনো সিঙ্গেল আছি। তবে তিনি পরিবারের পছন্দেই বিয়ে করতে আগ্রহী বলে জানিয়েছেন।

এসআইএস/আরআইপি

আরও পড়ুন