ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

মন্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও নিমন্ত্রণপত্র ভাইরাল

প্রকাশিত: ১১:৩৫ এএম, ১৯ অক্টোবর ২০১৬

বিয়ের নিমন্ত্রণে নানা সৃজনশীল ভাবনা নতুন কিছু নয়। কিন্তু ভারতের কর্নাটক রাজ্যের সাবেক মন্ত্রী জনার্দন রেড্ডির মেয়ের বিয়ের নিমন্ত্রণপত্রে যে ভাবনা দেখা গেছে তা রীতিমতো চমকে যাওয়ার মতই! এই মন্ত্রীর মেয়ের বিয়ের নিমন্ত্রণ কার্ডে যোগ করে দেয়া হয়েছে এক মিনিটের একটি ভিডিও। সম্প্রতি এই বিয়ের কার্ডের ছবি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, কর্নাটকের মন্ত্রী জনার্দন রেড্ডি কোটিপতিও। ‘মাইনিং ব্যারন’ রেড্ডির মেয়ের বিয়ে যে চোখ ধাঁধানো হবে তা বলাইবাহুল্য। নিমন্ত্রণপত্র থেকেই সেই চমক দেওয়া শুরু করেলেন তিনি।

মেয়ে ব্রাহ্মনির বিয়ে নভেম্বরে। ইতোমধ্যে নিমন্ত্রণপত্র বিলি শুরু হয়েছ। তারই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। নিমন্ত্রণপত্রটি একেবারেই একটি বাক্সের মত। বাক্স খুললেই চমক! বাক্সের উপরের অংশে রয়েছে একটি এলসিডি স্ক্রিন। এতে দেখা যাচ্ছে, প্রায় এক মিনিটের একটি ভিডিও। সেখানেই পাত্র, পাত্রীকে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে।

কর্নাটকের সাবেক এই মন্ত্রী অবশ্য অবৈধ খনির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছিলেন। তিন বছরের কারাদণ্ডও ভোগ করেছেন তিনি। গত বছর জামিনে মুক্তি পান তিনি।



এসআইএস/আরআইপি

আরও পড়ুন