ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

যোগব্যায়ামে কেজরিওয়াল, গুরুদুয়ারায় কিরণ

প্রকাশিত: ০১:২৮ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৫

রাত পোহালেই দিল্লির বিধানসভা নির্বাচন। নির্বাচনের ঠিক আগমুহূর্তে দুই প্রতিদ্বন্দ্বী কিরণ বেদি আর কেজরিওয়াল শুক্রবার ভিন্নভাবে সময় কাটালেন। নির্বাচনের মানসিক চাপ কাটাতে কিরণ বেদি গুরুদুয়ারায় রুটি বেলে সময় কাটান। আর কেজরিওয়াল করেন যোগব্যায়াম।  

এনডিটিভি জানিয়েছে,  শুক্রবার ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির প্রার্থী কিরণ বেদি কৃষ্ণনগরের এক গুরুদুয়ারায় যান। সেখানে তিনি কিছু সময় লঙ্গরখানার জন্য রুটি বানান। কৃষ্ণনগরের আসনে দাঁড়িয়েছেন কিরণ বেদি।



পরে কিরণ বেদি সাংবাদিকদের কাছে সব ধর্মের প্রতি তাঁর বিশ্বাসের কথা বলেন। নির্বাচনের বিষয়ে তিনি বলেন, এটি এখন সৃষ্টিকর্তার ওপর।

আম আদমি পার্টির (এএপি) প্রার্থী অরবিন্দ কেজরিওয়াল। আজকের দিনটি যোগব্যায়ামের মধ্য দিয়ে শুরু করেন তিনি। পরে চুল কাটান। অবশ্য কেজরিওয়াল আজ গুরুদুয়ারা, মন্দির, চার্চেও গিয়েছিলেন।



গত বছর জাতীয় নির্বাচনের জয়ের পরও এএপি ও অরবিন্দ কেজরিওয়ালের কারণে সংশয়ে আছে বিজেপি। তাই গত সাত মাসের অর্জন নিয়ে তাঁরা প্রচারণায় নেমেছেন। কয়েকটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে মোদি সরকারের অর্জনের কথা জানানো হচ্ছে। পাশাপাশি কিরণ বেদিকে ভোট দিতে দিল্লিবাসীকে আহ্বান জানিয়েছেন তাঁরা।

তবে কেজরিওয়াল এক টুইটার-বার্তায় বিজেপির এই প্রচারণা নিয়ে প্রশ্ন তুলেছ্নে। তিনি জনগণের উদ্দেশে বলেন, এই অর্জনে কি তারা সন্তুষ্ট? এই অর্জন কি তাদের আকাঙ্ক্ষা পূরণ করেছে? একই সঙ্গে কেজরিওয়াল দাবি করেছেন, বিজেপি নির্বাচনে জিততে কৌশলের আশ্রয় নিচ্ছে।

এএইচ/পিআর