ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

যিনি স্বামী তিনিই দাদা

প্রকাশিত: ০৮:৪১ এএম, ০৪ অক্টোবর ২০১৬

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে ২৪ বছর বয়সী এক নারী এমন খবর জানলেন যা তার জীবনটাকেই ওলট পালট করে দিয়েছে। মাত্র কয়েক মাস আগেই ৬৪ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের তিন মাসের মাথায় তিনি জানতে পারলেন যাকে তিনি বিয়ে করেছেন তিনি আর কেউ নন তার নিজের দাদা।

ফ্লোরিডার মিয়ামি গোল্ডেন বীচে এমন ব্যাতিক্রমী ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ফ্লোরিডা সান পোস্ট।

এমন কথা জানতে পেরে খুব হতাশ হয়েছেন ওই নারী। এমন ঘটনা ঘটবে কোনো দিন কল্পনাও করেননি তিনি।

তার স্বামীর আগে বিয়ে হয়েছিল এটা জানতের ওই নারী। স্বামীর প্রথম পক্ষের পরিবারের সবাই কেমন ছিলেন সেটা জানতেই পুরোনো অ্যালবাম থেকে ছবি দেখছিলেন তিনি। সেখানে তার স্বামীর আগের স্ত্রী এবং সন্তানদের ছবি ছিল। সেসব ছবি দেখে থমকে যান তিনি। তার স্বামীর সন্তানদের মধ্যে তার বাবার ছবি!

ওই নারীর স্বামী জানিয়েছেন, তার প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যাবার পর তার স্ত্রী সন্তানদের সঙ্গে তার কোনো যোগাযোগ ছিল না। তার স্ত্রী সন্তানদের নিয়ে কোথায় চলে গিয়েছিল তার জানা ছিল না। আর তাই দীর্ঘদিন ধরে নিজের সন্তানদের মুখও দেখতে পারেন নি তিনি।

তিনি আরো জানান, বহুদিন ধরেই তিনি তার স্ত্রী সন্তানদের খুঁজে বেরিয়েছেন কিন্তু তাদের কোনো খোঁজ পাননি। এরপর ২০১৫ সালে একটি ডেটিং ওয়েবসাইটে তাদের পরিচয় হয়। তবে এত কিছু জানার পরেও তারা একে অন্যকে ছেড়ে যাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

টিটিএন/এমএস

আরও পড়ুন