ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ট্রাম্পের নির্বাচনী প্রচারণা প্রধানের পদত্যাগ

প্রকাশিত: ০৭:০৭ এএম, ২০ আগস্ট ২০১৬

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণার চেয়ারম্যান পল ম্যানাফোর্ট পদত্যাগ করেছেন। শুক্রবার এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন পল। খবর সিএনএন।

পলের পদত্যাগ সম্পর্কে ট্রাম্প বলেন, আজ সকালে পল ম্যানাফর্ট আমাকে তার পদত্যাগের কথা জানিয়েছেন এবং আমি সেটা গ্রহণ করেছি। নির্বাচনী প্রচারণার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন তিনি। তবে আমাদের প্রচারণায় তার সহযোগিতায় আমি তার মহান কাজের জন্য তাকে ধন্যবাদ জানাই। পল খুবই পেশাদারী। আমি তার সর্বোচ্চ সাফল্য কামনা করি।

বেশ কিছুদিন আগেও ট্রাম্পের চেয়ে এগিয়ে ছিলেন হিলারি ক্লিনটন। তবে আশার কথা হচ্ছে দেশব্যাপী জরিপে হিলারি ক্লিনটন এগিয়ে থাকলেও আগের চেয়ে ব্যবধান কমিয়ে এনেছেন ট্রাম্প।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র তিন মাস বাকি। এরই মধ্যে ট্রাম্পের নির্বাচনী প্রচারণার প্রধান পদত্যাগ করলেন। রাশিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক এবং ইউক্রেনের সাবেক রুশপন্থী প্রেসিডেন্ট ইয়ানুকোভিচকে অর্থ দেয়ার সমালোচনার মুখে ট্রাম্পের নির্বাচনী প্রচারণার কার্যক্রমের চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন পল ম্যানাফোর্ট।

নির্বাচনী প্রচারণার ম্যানেজার হিসেবে কেলিয়ান কনওয়ে এবং প্রধান নির্বাহী হিসেবে স্টিফেন ব্যানন এর নাম ঘোষণার পরপরই পল ম্যানাফোর্ট পদত্যাগের ঘোষণা দিলেন।

টিটিএন/পিআর

আরও পড়ুন