ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

আল্লাহু বলায় বিমান থেকে নামিয়ে দেয়া হলো দম্পতিকে

প্রকাশিত: ০৯:৫৯ এএম, ০৫ আগস্ট ২০১৬

আল্লাহু বলায় পাকিস্তানি-আমেরিকান এক দম্পতিকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়েছে। সম্প্রতি এ ঘটনা ঘটেছে প্যারিসে। ওই দম্পতি জানান, বিমানে ওঠার পর তারা খুব ঘামছিলেন। এ সময় তারা আল্লাহু বলায় এক ক্রু তাদের লক্ষ্য করেন। এরপরেই ওই দম্পতিকে বাজে এক পরিস্থিতিতে পরতে হয় যা তারা কখনোই আশা করেননি।

ফয়সাল আলী এবং নাজিয়া আলী নামের ওই দম্পতি বিমানে আল্লাহু বলায় তাদের বিমান থেকে নামিয়ে দেয়া হয়। বিমান থেকে নামিয়ে দেয়ার পর প্রায় ৪৫ মিনিট তারা বিমানবন্দরে অবস্থান করেন সেখান থেকে ফিরে যাবার জন্য। তারা জানান, বিমানের এক স্টাফ তাদের কিছু প্রশ্ন করার জন্য ডেকে নিয়ে যান। পরে তাদের সব জিনিসপত্র নিয়ে বিমান থেকে নেমে যেতে বলা হয়।

তারা জানান, বিমানের এক স্টাফ তাদের নিয়ে অস্বস্তিতে পরেছিলেন। এর পরেই পাইলটের সিদ্ধান্তে তাদের বিমান থেকে নেমে যেতে হয়। এক ক্রু জানান, তারা ওই দম্পতিদের সামনে দিয়ে যাবার সময় ফয়সাল তার মোবাইল লুকিয়ে ফেলেন এবং তারা স্বামী-স্ত্রী খুব ঘামতে থাকেন। সেসময় তারা আল্লাহু বলছিলেন। এটা দেখে বিমান স্টাফরা আতঙ্কিত হয়ে পাইলটকে সব কিছু জানালে ওই দম্পতিকে বিমান থেকে নেমে যেতে বলা হয়।

টিটিএন/এমএস

আরও পড়ুন