ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ব্রিটেনে বোমাতঙ্কে শপিং সেন্টার বন্ধ ঘোষণা

প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ৩০ জুলাই ২০১৬

বোমাতঙ্কে ব্রিটেনের হার্ডফোর্ডশায়ারের একটি শপিং সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। শপিং সেন্টারে সন্দেহজনক একটি প্যাকেট দেখা যাওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে বোমা নিস্ক্রিয়কারী ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে শপিং সেন্টারের লোকজনকে সরিয়ে নিয়েছে।

ব্রিটেনের প্রভাবশালী দৈনিক ডেইলি স্টারের এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় হার্ডফোর্ডশায়ারের হ্যাটফিল্ড গেলারিয়া শপিং সেন্টারে একটি পরিত্যক্ত স্যুইটকেস পড়ে থাকতে দেখা যায়। বোমা নিস্ক্রিয়কারী ইউনিটের সদস্যরা মার্কেটে পৌঁছে লোকজনকে নিরাপদে সরিয়ে দিয়েছে।

হার্ডফোর্ডশায়ার পুলিশের একজন মুখপাত্র বলেন,সকাল সাড়ে ১১টার কাছাকাছি সময়ে গ্যালারিয়া শপিং সেন্টারে একটি পরিত্যক্ত স্যুইটকেস পরে থাকার খবর পায় পলিশ। কর্মকর্তারা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে স্যুইটকেসের চারপাশে নিরাপত্তা বেষ্টনী তৈরি করে।

দুপুর আড়াইটার দিকে ওই সেন্টার থেকে সব লোকজনকে সরিয়ে নেয়া হয় বলে এক টুইট বার্তায় জানিয়েছে হার্ডফোর্ডশায়ার কর্তৃপক্ষ।

পুলিশের ওই মুখপাত্র জানান, বেষ্টনী সম্প্রসারিত ও ভবন খালি করা হয়েছে। এ ছাড়া তাৎক্ষণিকভাবে আশ-পাশের রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। তবে প্রত্যক্ষদর্শীরা বলছেন, সকালের দিকে তারা ওই ভবনে বিস্ফোরণের বিকট শব্দ শুনেছেন।  

এসআইএস/আরআইপি

আরও পড়ুন