ভিডিও EN
  1. Home/
  2. স্বাস্থ্য

রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট

বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২:২২ পিএম, ০৮ জুলাই ২০২৪

রথযাত্রায় যে দুর্ঘটনা হয়েছে তা খুবই মর্মান্তিক ও শোকাবহ উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন জানিয়েছেন, শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন।

সোমবার (৮ জুলাই) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আহতদের দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এসময় স্বাস্থ্যমন্ত্রী আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। আহতদের আত্মীয়-স্বজনদের সান্ত্বনা দেন এবং আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করা হবে বলে আশ্বস্ত করেন।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন

রোববার (৭ জুলাই) বগুড়ায় হিন্দু সম্প্রদায়ের রথযাত্রার সময় বিদ্যুৎস্পৃষ্টে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অর্ধশতাধিক।

এ প্রসঙ্গে মন্ত্রী বলেন, বগুড়া ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। রোগীর স্বজনদের সঙ্গে কথা বলেছি। তাদের আশ্বস্ত করতে চাই সর্বোচ্চ চেষ্টা দিয়ে যথাযথ চিকিৎসা নিশ্চিত করবো। যারা আহত হয়েছেন তাদের চিকিৎসার সব খরচ সরকার বহন করবে।

নিহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ মর্মান্তিক ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। আহতদের যথাযথ ও সুষ্ঠু চিকিৎসা নিশ্চিত করার জন্য বগুড়ায় সরকারি হাসপাতালের পরিচালক, সিভিল সার্জনকে নির্দেশ দেওয়া হয়েছে।

এএএম/এসআইটি/জিকেএস