ভিডিও EN
  1. Home/
  2. স্বাস্থ্য

হজ করতে গিয়ে মারা গেছেন অধ্যাপক ডা. ওয়াহিদুর রহমান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:০০ পিএম, ২২ জুন ২০২৪

পবিত্র হজ পালনকালে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের নিউরোমেডিসিন বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সৈয়দ ওয়াহিদুর রহমান মৃত্যুবরণ করেছেন।

শনিবার (২২ জুন) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক শোকবার্তায় এ তথ্য জানানো হয়। এ ঘটনায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন শোক প্রকাশ করেছেন।

শোকবার্তায় বলা হয়েছে, ‘পবিত্র হজ পালনকালে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের নিউরোমেডিসিন বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সৈয়দ ওয়াহিদুর রহমানের মৃত্যু হয়েছে। সরকারি চাকরিজীবী হিসেবে তিনি একজন সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা ছিলেন।’

এতে আরও বলা হয়, ‘অধ্যাপক ডা. সৈয়দ ওয়াহিদুর রহমানের মৃত্যুতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. সামন্ত লাল সেন শোক জানিয়েছেন। তার মৃত্যুতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকসহ সবস্তরের কর্মকর্তা-কর্মচারী শোকাভিভূত এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

ডা. সৈয়দ ওয়াহিদুর রহমানের পরিবার সূত্রে জানা গেছে, গত ১৬ জুন শয়তানকে পাথর নিক্ষেপের সময়ে তিনি নিখোঁজ হন। পাঁচ দিন পরে আজ শনিবার তার মৃত্যু সংবাদ পাওয়া যায়।

এএএম/জেএইচ/এএসএম