ভিডিও EN
  1. Home/
  2. স্বাস্থ্য

বিএসএমএমইউতে শিশু দিবা যত্ন কেন্দ্র চালু

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৪:০৮ পিএম, ০১ অক্টোবর ২০১৮

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আধুনিক শিশু দিবা যত্ন কেন্দ্র চালু হয়েছে। সোমবার সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের বি ব্লকের নিচতলায় উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া এ দিবা যত্ন কেন্দ্র উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবদুস সোবহান, প্রধান প্রকৌশলী এ কে এম হাবিবুর রহমান, অতিরিক্ত রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, ‘শিশু দিবা যত্ন কেন্দ্র চালু হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কর্মরত সকলের দীর্ঘদিনের একটি স্বপ্ন পূরণ হলো। এখানে শিশুরা যাতে সুন্দরভাবে আনন্দপূর্ণ পরিবেশে তাদের সময় কাটাতে পারে তা নিশ্চিত করা হবে। ভবিষ্যতে এই শিশু দিবা যত্ন কেন্দ্র আরও সম্প্রসারণ করা হবে।’

এমইউ/এসআর/এমএস

আরও পড়ুন