ভিডিও EN
  1. Home/
  2. স্বাস্থ্য

চিকিৎসকদের নৌকার পক্ষে প্রচারণায় নামার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৬:৪০ পিএম, ২৯ মে ২০১৮

আগামী নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করতে চিকিৎসকদের এখন থেকে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারণা শুরুর আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামাজিক ও অর্থনৈতিকসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখতে আওয়ালী লীগ সরকারের বিকল্প নেই। রোগীদের চিকিৎসাসেবা প্রদানের পাশাপাশি তিনি নৌকার পক্ষে প্রচারণায় নেমে পড়তে নির্দেশ দেন।

মঙ্গলবার বিকেলে রাজধানীর অফিসার্স ক্লাবে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) আয়োজিত ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে ও মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালিক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান, আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু, বিএএম এ নেতা মনিরুজ্জামান ভুইয়া প্রমুখ।

মোহাম্মদ নাসিম বলেন, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে অভিযান চালাচ্ছে। এদেশের সবাই চায় দেশ মাদকমুক্ত হোক।

এমইউ/এমআরএম/জেআইএম

আরও পড়ুন