ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ২০ ডিসেম্বর

প্রকাশিত: ০২:০৭ এএম, ২০ ডিসেম্বর ২০১৪

মেষ: কর্তার হস্তক্ষেপে কর্মোন্নতির বাধা কেটে যেতে পারে। বন্ধুর অনৈতিক কাজকর্মের জন্য সম্পর্কের অবনতি। শত্রুর হাত থেকে মুক্তির উপায় মিলতে পারে।

বৃষ: কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা বাড়বে। জ্ঞাতিশত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তি লাভে সংশয়। কলাকুশলীদের শুভ দিন।

মিথুন: বহু শ্রমযোগে কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। আলাপ-আলোচনায় শত্রুর সঙ্গে আপাতত রফার সম্ভাবনা। লিভারের সমস্যায় ভোগান্তি বাড়বে।

কর্কট: বিষয়সম্পত্তি নিয়ে আইনি সমস্যার সুসমাধান হতে পারে। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতায় প্রশংসা লাভ। সংক্রমণে দুর্ভোগ।

সিংহ: কৌশলে শত্রু দমন করে অগ্রগতি। অংশীদারের কলকাঠিতে ব্যবসায় লোকসান। পারিবারিক সমস্যায় ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

কন্যা: মৌলিক পন্থায় কর্মসমস্যার সমাধানে আত্মশক্তির প্রমাণ পেতে পারেন। বন্ধুর প্রতারণায় মনঃকষ্ট। শ্বাসকষ্টে কাজকর্মে বাধা।

তুলা: কর্মস্থলে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। প্রেমপ্রণয়ে নতুন জটিলতা চিন্তা বাড়াবে। আলাপ-আলোচনায় শত্রুর সঙ্গে সম্মানজনক সমঝোতা হতে পারে।

বৃশ্চিক: বাক্সংযমের অভাবে স্বজনমহলে মানহানির আশঙ্কা। ন্যায্য পাওনা পেতে বিলম্ব হতে পারে।

ধনু: নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জটিলতার মোকাবিলা। হারানো মূল্যবান দ্রব্যাদি ফেরত পাওয়ার সম্ভাবনা। দংশক প্রাণী থেকে দূরত্ব বজায় রাখা দরকার।

মকর: কর্মে আশাতীত উন্নতির যোগ। কোনো গুরুজনের অনৈতিক কাজকর্মে অসন্তোষ। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ মিলতে পারে।

কুম্ভ: উঁচু পদে থাকা সহকর্মীর সহায়তায় কর্মোন্নতি। উন্নয়নমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। ধৈর্য ও মনোবলের দ্বারা সাংসারিক সমস্যার সমাধান।

মীন: সচেতনতার অভাবে সুযোগ হাতছাড়া হতে পারে। গোপন শত্রুতায় কর্মস্থলে অশান্তি বৃদ্ধি। কোনো আত্মীয়কে ঘিরে পরিবারে অবাঞ্ছিত জটিলতা।