ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

নতুন বছরে পাঠকের জন্য জাগো নিউজের হালখাতা

প্রকাশিত: ১০:২৪ এএম, ১০ এপ্রিল ২০১৬

বাংলা নববর্ষ ১৪২৩ উপলক্ষে পাঠকদের জন্য বিশেষ সংখ্যা প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। ‘হালখাতা’ নামের ২১ পৃষ্ঠার এই ভার্চুয়াল সংস্করণে রয়েছে নববর্ষ নিয়ে প্রবন্ধ, নিবন্ধ, কবিতা ফিচারসহ বিভিন্ন স্বাদের রান্নার রেসিপি ও টিপস।

হালখাতা পড়তে ভিজিট করুন - jagonews24.com/magazine/halkhata-1423

হালখাতা নিয়ে জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদ বলেন, ‘প্রচলিত সংবাদপত্রের আদলে জাগো নিউজ অনলাইনে নববর্ষের ম্যাগাজিন প্রকাশ করলো। বাংলাদেশের অনলাইন নিউজ পোর্টালগুলোর মধ্যে জাগো নিউজ-ই প্রথম এধরনের উদ্যোগ নিয়েছে। আশা করছি এটি পাঠককে নববর্ষে বাড়তি আনন্দ জোগাবে।’

প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, ‘নববর্ষের মত বছরের বিশেষ দিনগুলোতে জাগো নিউজ এধরনের বিশেষ সংখ্যা প্রকাশ করবে। যেখানে দেশের বরেণ্য লেখকরা নিয়মিত লিখবেন।’

হালখাতা সম্পাদক আরিফুল ইসলাম আরমান জানান, মোবাইল, ডেস্কটপ, ল্যাপটপে স্বাভাবিক গতির ইন্টারনেট ব্যবহার করে যে কেউ ‘হালখাতা’ পড়তে পারবেন। অনলাইন পাঠকদের চাহিদা অনুযায়ী এখানে সবকিছুই রয়েছে।

নববর্ষ বিষয়ক প্রবন্ধ, নিবন্ধ, তারকার নববর্ষ, সাজসজ্জা, গৃহসজ্জা, রেসিপি ইত্যাদি দিয়ে সাজানো হয়েছে এই বিশেষ সংখ্যা। রয়েছে বিশিষ্ট ব্যক্তি ও তারকাদের ছোটবেলার নববর্ষের কথা।

এএ/আরআইপি

আরও পড়ুন