ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১১ ডিসেম্বর

প্রকাশিত: ০২:৩৬ এএম, ১১ ডিসেম্বর ২০১৪

মেষ: কর্মকুশলতার স্বীকৃতি ফের অধরা। একাধিক উপায়ে উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয়। সঞ্চয় কম। সপরিবার দূরভ্রমণের যোগাযোগ।

বৃষ: কর্মক্ষেত্রে উদ্ভাবনী শক্তি স্বীকৃতি পেতে পারে। পারিবারিক বিবাদে কাজকর্মে বাধা। সংক্রমণজনিত জ্বরজ্বালা ও উদরপীড়া ভোগাবে।

মিথুন: মৌলিক চিন্তাধারার সফল রূপায়ণে কর্মে উন্নতি। কথাবার্তায় সংযমের অভাব বিপত্তি ডেকে আনতে পারে। দীর্ঘদিনের কোনো স্বপ্ন সাকার হওয়ার ইঙ্গিত।

কর্কট: নতুন কর্মোদ্যোগে সাফল্যের সূচনা। ঈর্ষাকাতর সহকর্মীর কূট চালে বিপত্তির আশঙ্কা। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে পরিবারে মতবিরোধ।

সিংহ: একাগ্রতার অভাবে সৃষ্টিশীল কাজে সিদ্ধিলাভে বাধা। সংক্রমণ ও হাঁপানিতে কষ্ট বাড়বে। বিবাদবিতর্ক থেকে দূরে থাকাই ভালো।

কন্যা: প্রতিদ্বন্দ্বীদের অপপ্রয়াস সত্ত্বেও কর্মোন্নতির ইঙ্গিত। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে ক্ষতির আশঙ্কা। ব্যবসা ঘিরে সমাজবিরোধীদের সঙ্গে বিরোধ।

তুলা: কর্ম পরিবর্তনের প্রয়াসে সাফল্যের ইঙ্গিত। সমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয় করতে পারেন। মূল্যবান দ্রব্যার্থ লাভের সম্ভাবনা।

বৃশ্চিক: বহু জটিলতার মধ্য দিয়ে অবশেষে পদোন্নতি নিয়ে আশার আলো। সঙ্গীতাদি চারুকলার অনুশীলনে ব্যুত্পত্তি। চুরি বা পকেটমারিতে অর্থক্ষতি।

ধনু: বিষয়সম্পত্তি নিয়ে আইনি সমস্যার সমাধান মিলতে পারে। পরোপকারে ঝাঁপিয়ে স্বীকৃতি না-ও মিলতে পারে। বন্ধুর অপকর্মের জন্য সম্পর্কচ্ছেদের আশঙ্কা।

মকর: কর্মসূত্রে দূরভ্রমণের খবর পেতে পারেন। উচ্চশিক্ষা বা গবেষণায় আকস্মিক বাধা। মাতৃস্থানীয়া অপরিচিতার আনুকূল্যে বিপদ থেকে উদ্ধার।

কুম্ভ: কর্মক্ষেত্রে অশান্তির কারণে ন্যায্য প্রাপ্তিতে ফের বিলম্ব। কল্যাণকাজে শ্রম ও অর্থ দান। কলাকুশলীদের পক্ষে শুভ দিন।

মীন: কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কোনও ঝামেলায় জড়িয়ে হয়রানির আশঙ্কা। সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য জীবনে অশান্তির মেঘ ঘনিয়ে আসতে পারে। নেত্রপীড়া ভোগাবে।