ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

গলায় ঝুলছে ৪৫ কোটি টাকার পোকেমন কার্ড

ফিচার ডেস্ক | প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ০৭ এপ্রিল ২০২২

বিখ্যাত ইউটিউবার তারকা লোগন পলের ডব্লিউডব্লিউই রেসেলম্যানিয়া (WWE WrestleMania) ডেবিউ হয়েছে চমকে দেওয়ার মতো। শোতে প্রবেশের সময় তার গলায় দেখা যায় এক অন্যরকম কার্ড। যেটি বিশ্বের সবচেয়ে দামি পোকেমন কার্ড। এর দাম ৪৫ কোটি টাকারও বেশি।

পলের গলায় ঝুলতে থাকা কার্ডটি খুবই বিরল একটি পিকাচু গ্রাফিক কার্ড। এই কার্ডের জন্য তিনি গিনেস বুক অব ওয়ার্ল্ডস রেকর্ডেও স্থান পেয়েছেন।

jagonews24

ডব্লিউডব্লিউই নিজেদের অফিসিয়াল পেজ থেকে একটি ভিডিও শেয়ার করে। সেখানেই ২৭ বছরের এই মার্কিন ইউটিউবারের এন্ট্রি দেখা যাচ্ছে। আর সেই সময়ই তার গলায় দেখা যাচ্ছে পোকেমন ট্রেড কার্ডটি।

পল ২০২১ সালের ২২ জুলাই দুবাইয়ের মারওয়ান ডাবসি থেকে কিনেছিলেন কার্ডটি। এটি ব্যক্তিগত বিক্রয়ে বিক্রি হওয়া সবচেয়ে ব্যয়বহুল পোকেমন ট্রেডিং কার্ডের রেকর্ড ভেঙেছে।

jagonews24

পিকাচু ইলাস্ট্রেটর হল বিশ্বের অন্যতম বিরল এবং অত্যন্ত লোভনীয় পোকেমন কার্ড। ১৯৯৮ সালে ইলাস্ট্রেশন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে মাত্র ৩৯ জনকে দেওয়া হয়েছিল এই কার্ড।

কার্ডটি কেনার পর থেকেই পল এটিকে সবার সামনে আনতে চাচ্ছিলেন। সে জন্য তিনি বেছে নেন মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের আর্লিংটনের স্টেডিয়ামকে। রেসেলম্যানিয়া তার ৩৮ তমডব্লিউডব্লিউই রেসলিংয়ে আত্মপ্রকাশ করেছেন কার্ডটি।

সূত্র: গিনেস ওয়ার্ল্ড রেকর্ড

কেএসকে/জিকেএস

আরও পড়ুন