ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ৮ নভেম্বর

প্রকাশিত: ০২:২৫ এএম, ০৮ নভেম্বর ২০১৪

মেষ: দীর্ঘদিনের কোনো বন্ধুর কাছে প্রতারিত হওয়ার আশঙ্কা। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাওয়ার আশা। পানিপথে ভ্রমণ এড়ানোই ভাল।

বৃষ: বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সুবাদে নামী সংস্থায় কর্মপ্রাপ্তির সম্ভাবনা। উত্তেজনা প্রশমন জরুরি। জনহিতকর কাজে মানসিক শান্তি।

মিথুন: ব্যবসা সম্প্রসারণে বাড়তি মূলধন বিনিয়োগে রাশ টানাই সমীচীন। বিষয়সম্পত্তি নিয়ে আইনি সমস্যার সুরাহা হতে পারে। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট: বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ মিলতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে বিবাদে মা-বাবার সঙ্গে সম্পর্কের অবনতি। সঙ্গীতাদি ললিতকলার চর্চায় অগ্রগতি।

সিংহ: শত্রুদের উৎপীড়নে বাসস্থান পরিবর্তনের চিন্তা। বহু ব্যস্ততা ও শ্রমযোগে আয় বৃদ্ধি। দাম্পত্য জীবনে মেঘ কেটে যাওয়ার সম্ভাবনা।

কন্যা: কর্মস্থলে মৌলিক চিন্তাধারার পুরস্কার জুটতে পারে। শত্রুর অপচেষ্টা সত্ত্বেও অগ্রগতি।

তুলা: বিতর্কবিবাদ ও মকদ্দমায় জয়লাভের যোগ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক সমস্যার মোকাবিলা। কর্মক্ষেত্রে বদলি ও প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ।

বৃশ্চিক: বাধাবিঘ্ন সত্ত্বেও ব্যবসায় অগ্রগতি। উচ্চশিক্ষা বা গবেষণার জন্য বিদেশ যাওয়ার সুযোগ। বিজ্ঞানী ও গবেষকদের শুভ দিন।

ধনু: ব্যবসা সম্প্রসারণের জন্য আর্থিক পরিকল্পনা। দুর্জনের অপচেষ্টা রুখে কার্যোদ্ধার। শৌখিনতার জন্য অপব্যয় ও সঞ্চয়ে বাধা।

মকর: কর্মস্থলে অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় নিজেরই ক্ষতি।

কুম্ভ: স্বনিযুক্ত প্রকল্পে অপ্রত্যাশিত সাফল্যে উপার্জন বৃদ্ধির সূচনা। কুটুম্বিতা নিয়ে আত্মীয়স্বজনের কূটকচালিতে মানসিক শান্তি ব্যাহত।

মীন: মৌলিক পন্থায় কর্মসমস্যার সমাধানের আশা। বন্ধুর প্রতারণায় বিশ্বাসভঙ্গের বেদনা। প্রিয়জনের শুভ লাভ ত্বরান্বিত হতে পারে। সংক্রমণে ভোগান্তি।