ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১৯ অক্টোবর ২০১৫

প্রকাশিত: ০২:২৪ এএম, ১৯ অক্টোবর ২০১৫

কর্কট : বন্ধুদের কেউ নতুন ব্যবসা বা চাকরিতে টানতে পারে। সুযোগ থাকলে পরিবারের লোকের সঙ্গে কোথাও থেকে ঘুরে আসতে পারেন। সঙ্গীর মনের অস্থিরতা কাটাতে ঘুরে আসাটা খুবই জরুরি।

বৃষ : নতুন সহকর্মী ভালোলাগার কারণও হতে পারে আবার তীব্র খারাপ লাগার যোগান দিতে পারে। আজ আর্থিক লেনদেনে লাভবান হবেন নিশ্চিত। বন্ধুদের সঙ্গে সান্ধ্যকালীন আড্ডাটা জমবে বেশ।

মিথুন : মাথা ঠান্ডা রাখাটা এখন আপনার জন্য খুবই জরুরি। বাড়ির পাশের কোনো মুরব্বি আজ একটা কাজের দায়িত্ব দিয়ে বসতে পারে। এড়িয়ে যেতে মন চাইলেও এড়িয়ে যাবেন না।

সিংহ : যৌথ বিনিয়োগে আজ বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। নৌপথে যাত্রায় আনন্দ অনাবিল। সহকর্মী গোছের বন্ধুদের সঙ্গ দিতে হতে পারে। পাওনা অর্থ আজ ফিরে আসতে পারে।

কন্যা : আপনার অজান্তেই প্রিয় মানুষটি মনের বাগান সাজিয়ে ফেলেছে বাহারি ফুল দিয়ে। খুব তাড়াতাড়ি তার দ্বার উন্মোচন হবে আপনারই সামনে।

তুলা :  যে মানুষটির আকর্ষণে এতোদিন আপনার মাথা ঘুরেছে, দিন এসেছে তার মাথা ঘুরানোর। ব্যবসার কল্যাণে দূরে কোথাও যেতে হতে পারে। গ্রহ বলছে নিজের নিরাপত্তায় আরও বেশি সচেতন হতে। পরিবারের সদস্যরা আপনার কথার প্রাধান্য দেবে বিশেষভাবে।

বৃশ্চিক :  আজ ভালোবাসার মানুষকে কাছে পেয়েও সব কিছু অসমাপ্ত মনে হতে পারে। বাড়ির কাজের ছেলেকে দিয়ে প্রয়োজনীয় কিছু কাজ করিয়ে নিতে পারবেন, কিন্তু গোপণ কিছুর সাক্ষী হিসেবে তাকে রাখার মতো বোকামি করবেন না।

ধনু : প্রেম বা ব্যবসা যায় হোক আপনার জন্য দিনটি চরম শুভ। বিদেশ গমনেচ্ছুদের আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে। মানে আজ যারা কনফারমেশন পেতে যাচ্ছিলেন সেটা আবারও পিছিয়ে যাবে। প্রকৃতি আজ আপন করে নেবে একেবারে।

মীন : শান্ত হয়ে বসুন, সমাধান বের হয়ে আসবে। সমাজের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের চাপ আসতে পারে। সঙ্গীনির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

মকর : আপনি আপনার সর্বোচ্চ ক্ষমতা দিয়ে কাজ করবেন, হাঁফিয়েও উঠতে পারেন। অর্থ আজকের দিনে আপনাকে দূর থেকে চেয়ে দেখবে। প্রিয় মানুষের হাসিটিই আজ আপনার জন্য অংশীদার ছাড়াই বরাদ্দ। দূর যাত্রা শুভ।

কুম্ভ : আজ সারাটি দিন যাবে চিন্তাকাজ করে। মানে চিন্তা করবেন সময় নিয়ে অন্য সব কাজ ফেলে। আজকের দিনে পড়াশুনার প্রতি মন টানবে ভীষণভাবে। উদারতা বিশেষক্ষেত্রে বিপদে ফেলে দিতে পারে। অর্থভাগ্যে রোদের ঝিলিক স্পষ্ট। প্রেমযোগ শুভ।

এআরএস/এমএস