ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ২৫ অক্টোবর

প্রকাশিত: ০২:৫৮ এএম, ২৫ অক্টোবর ২০১৪

মেষ: অপ্রত্যাশিত ভাবে জটিল সমস্যার সমাধানের সম্ভাবনা। রক্তচাপের আধিক্যে নানা রোগভোগ। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

বৃষ: কর্মস্থলে জটিলতা। বিকল্প কাজের সংস্থানে আশার আলো। শত্রুর মোকাবিলা করে কার্যোদ্ধার। অত্যধিক উচ্চভিলাষ পরিতাপের কারণ হতে পারে।

মিথুন: নিজের কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। সন্তানের বিরূপ আচরণের জন্য প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা। চারুকলায় দক্ষতার সূত্রে বাড়তি উপার্জনের হদিশ।

কর্কট: বিবিধ উপায়ে অর্থাগম। বিলাসব্যসন ঘিরে পরিবারে অশান্তি। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় অর্থনাশ, সম্পর্কেরও ক্ষতি।

সিংহ: দীর্ঘদিনের কোনো প্রাপ্য পেয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। ত্রিকোণ সমস্যায় দাম্পত্যে সংঘাতের আশঙ্কা।

কন্যা: বেয়াড়া কর্মীকে ঘিরে ব্যবসায় জটিলতা। নিকটজনের অনৈতিক কাজকর্মে পরিবারে অসন্তোষ। জ্ঞানী ব্যক্তির সাহচর্যে শান্তির পথ সন্ধান।

তুলা: কর্মক্ষেত্রে অবমাননা ও দূরে বদলির সম্ভাবনায় অশান্তি ও উদ্বেগ। শেয়ারে আপাতত বিনিয়োগ না-করাই ভালো। সেবাকাজে অর্থদান।

বৃশ্চিক: কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মেলার সম্ভাবনা। ভাইবোনের সঙ্গে সম্পত্তি-বিবাদ বাড়বে। লটারিতে প্রাপ্তিযোগ।

ধনু: শত্রুর মোকাবিলায় আইনি ব্যবস্থা কার্যকর হতে পারে। বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। সন্তানের সঙ্গে নীতিগত সংঘর্ষে সম্পর্কের অবনতি।

মকর: কর্মসমস্যায় শারীরিক দুর্বলতা ও মানসিক অবসাদ। বন্ধুর অন্য মুখ প্রকট হয়ে পড়ায় মানসিক ক্লেশ। নিজের বুদ্ধি ও কর্মকুশলতায় বৈষয়িক সমস্যার সমাধান।

কুম্ভ: সম্পত্তি-বিবাদে প্রিয়জনের সঙ্গে তিক্ততা বাড়বে। লেখাপড়ায় সন্তানের অমনোযোগ চিন্তা বাড়াবে। জনহিতকর প্রতিষ্ঠানে যোগদান ও উন্নতির জন্য চেষ্টা।

মীন: খল অংশীদারের চক্রান্তে ব্যবসায় জটিলতা বৃদ্ধি ও লোকসানের আশঙ্কা। মূল্যবান দ্রব্য ও নথিপত্রের গোপনতা রক্ষায় ব্যবস্থা। উদরপীড়া ভোগাবে।