ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১৫ সেপ্টেম্বর ২০১৫

প্রকাশিত: ০২:২২ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দের পসরা সাজবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে আকস্মিক সাক্ষাৎ হয়ে পড়বে। যা সারা জীবনের জন্য শুভফল বয়ে আনবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার আটকে থাকা কাজ সচল তথা বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। মামলা-মোকদ্দমা জয়লাভ করায় সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বিনিয়োগ বন্ধুত্ব প্রেম বিবাহ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
প্রায় শেষ হয়ে আসা কাজ মাঝপথে আটকে যাবে সেই সঙ্গে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে বিবাদের সৃষ্টি হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা একযোগে সোচ্চার হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
খরচের চাপ প্রবলরূপে বৃদ্ধি পাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হয়ে ব্যবসা-বাণিজ্য লাগাতার লোকসান অপরদিকে অংশিদারদের সঙ্গের কলহ বিবাদ মিটতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
চতুর্দিক থেকে শুভ ফলের প্রাপ্তি ঘটায় মন আনন্দে নাচতে থাকবে। ব্যবসা-বাণিজ্যে বিশেষ করে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে সেই সঙ্গে দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
দীর্ঘদিনের পারিবারিক ও সামাজিক কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় মনে স্বস্তি ফিরে আসবে। ভ্রাতা-ভগ্নি শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হওয়ায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
প্রেমীযুগলের সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)
নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে সেই সঙ্গে দীর্ঘদিনের আটকে থাকা কাজ ও পাওনা টাকা আদায় হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি সদয় হয়ে দীর্ঘদিনের সাসপেনশন তুলে নেবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে, নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞানপার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব হারাতে হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
দিনটা বেশ প্রতিকূল হয়ে থাকবে যার ফলে ব্যবসা-বাণিজ্যে লোকসান, কর্মে হয়রানিমূলক দূর বদলি তথা টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে।

আরএস/এমএস