ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১৪ সেপ্টেম্বর ২০১৫

প্রকাশিত: ০২:৩৬ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

মিথুন: কর্মে পদোন্নতি ফের বিলম্বিত হওয়ার হতাশা বাড়বে। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপস। সাহায্য করে প্রতিদান চাইলে বিপত্তি ঘটতে পারে।

মেষ: ব্যবসায় আপাতত বাড়তি বিনিয়োগ না-করাই ভালো। সংস্কৃতি কর্মে সাফল্যের সুবাদে প্রভাব-প্রতিপত্তি। বৃদ্ধি। কর্মক্ষেত্রে দুষ্ট সহকর্মীকে এড়িয়ে চলাই সমীচীন।
     
বৃষ: নতুন জীবিকার সন্ধানে আশার আলো। কাউকে সাহায্য করতে গিয়ে অস্বস্তিতে পড়তে হতে পারে। প্রিয়জনের দুরূহ রোগের জন্য চিকিৎসায় বহু ব্যয়।
     
কর্কট: শেয়ার বাজারে প্রভূত ক্ষতির আশঙ্কা। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা কম। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি জুটতে পারে।
     
সিংহ: মৌলিক কৌশলে কর্মক্ষেত্রে সমস্যা মিটিয়ে প্রশংসা লাভ। বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। ব্যয়সঙ্কোচ ঘিরে সংসারে অশান্তি।
     
কন্যা: ব্যবসা ঘিরে প্রতিপক্ষের সঙ্গে বিবাদ আদালতে গড়ানোর আশঙ্কা। অতিরিক্ত শ্রমে ক্লান্তি ও অবসাদ। আত্মীয়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে।
     
তুলা: কর্মস্থলে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। কোনো উচ্চভিলাষী মহিলার ছলচাতুরীতে বিড়ম্বনার আশঙ্কা। মূত্রাশয়ের জটিলতায় অস্ত্রোপচারের সম্ভাবনা।
     
বৃশ্চিক: ব্যবসায় হঠাৎ ভাটা চিন্তায় ফেলে দিতে পারে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা।
     
ধনু: কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্যের সম্ভাবনা। অতিদম্ভের জন্য প্রিয়জনের কাছে অপ্রিয় হয়ে ওঠার আশঙ্কা। মুখমণ্ডলের পীড়া ভোগাবে।

মীন: বিষয়সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে বিরোধ। বৈদেশিক দ্রব্যার্থ লাভের শুভ যোগ। স্নায়ুপীড়া ও শ্বাসকষ্ট ভোগাবে।

মকর: উচ্চশিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ। কর্মক্ষেত্রে কর্মকৃতিত্বের জন্য সুনাম বৃদ্ধি। রক্তচাপের হেরফেরে রোগভোগ।
    
কুম্ভ: বাধাবিঘ্ন সত্ত্বেও শ্রম ও নিষ্ঠায় কর্মোন্নতির ইঙ্গিত। সন্তানের বেয়াড়াপনায় সংসারে অশান্তি বাড়বে। শারীরিক দুর্বলতায় কাজকর্মে বাধা।

এআরএস/এমএস