ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ০৭ সেপ্টেম্বর ২০১৫

প্রকাশিত: ০২:৪৭ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
ব্যবসায়িক অংশিদার ও ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন নচেৎ ব্যবসা আলাদা তথা বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন বিবাহ স্বাস্থ্য ও ভ্রমণজনিত দুশ্চিন্তার লাঘব হবে। গৃহবাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সমগ্র আত্মীয়-পরিজন নিয়ে মিলন মেলার সৃষ্টি হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শিক্ষার্থীদের নেতিবাচক প্রভাবকে ইতিবাচক করতে কঠিন সংগ্রাম চালাতে হবে। বিবাহযোগ্য পুত্র-কন্যাদের বিবাহের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে ব্যস্ত থাকতে হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ব্যবসা-বাণিজ্য কর্ম তথা আর্থিক সব ধরনের প্ল্যান-প্রোগ্রাম সাকার হয়ে উঠবে। ব্যয়-বৃদ্ধি পেলেও ঋণগ্রস্ত হওয়ার কোনোরূপ সম্ভাবনা নেই। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের জাল বিস্তার করতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
পারিবারিক ও সামাজিক কলহ-বিবাদের মীমাংসা হয়ে পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের মনোবাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে বিশেষ করে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি ও পাওনা টাকা আদায় হওয়ায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জ্যতা খুঁজে পাওয়া কঠিন হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন ভারি হয়ে থাকবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
জ্ঞানী গুণী মানি ও ধর্মাশ্রয়ী লোকজনের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল তথা পাওনা টাকা আদায় হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
শরীর স্বাস্থ্যের টানাপড়েন লেগে থাকলেও শয্যাশায়ী হতে হবে না। শিক্ষার্থীদের মন অনুচিত কাজবাজ প্রেম প্রসঙ্গ খেলাধুলা ও ফেসবুক ইন্টারনেটের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা কঠিন হয়ে পড়বে।

মিথুন (২১ মে-২০ জুন)
কর্মস্থলে, ব্যবসা-প্রতিষ্ঠানে তথা গৃহবাড়িতে আনন্দের জোয়ার বইবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহ-বিবাদের অবসান ঘটবে তথা দাম্পত্য সুখ-শান্তি সমৃদ্ধি অটুট থাকবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
দাম্পত্য কলহ গৃহবাড়ি ত্যাগে সাময়িক বাধ্য করালেও বিচ্ছেদ ঘটবে না। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। আজকের বিনিয়োগ বন্ধত্ব ভ্রমণ উপহার দেবে এক সম্ভাবনাময় নতুন জীবন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
দীর্ঘদিনের অশান্তি অনল নিভে গিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হয়ে থাকায় পরীক্ষার ফল শুভ হবে। ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে দুলবে।

আরএস/এমএস