ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১৮ অক্টোবর

প্রকাশিত: ০২:৫৮ এএম, ১৮ অক্টোবর ২০১৪

মেষ: উদ্যমের অভাবে সোনার সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। নতুন গৃহ নির্মাণের সূচনায় হঠাৎ ব্যাঘাত। রক্তচাপের হেরফেরে নানান শারীরিক সমস্যা।

বৃষ: ব্যবসায় অপ্রত্যাশিত লাভের যোগ। প্রভাবশালী ব্যক্তির আনুকূল্যে কর্মসমস্যার সমাধানের আশা। তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে প্রেমপ্রণয়ে ভুল বোঝাবুঝি চরমে উঠতে পারে।

মিথুন: কর্মসূত্রে দূরভ্রমণের সুখবর মিলতে পারে। নৃত্যগীতাদি চারুকলার চর্চায় কৃতিত্বের বিলম্বিত স্বীকৃতির যোগ। সন্তানের মতিগতি দুশ্চিন্তা বাড়াবে।

কর্কট: আমদানি-রফতানি ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার সুযোগ আসতে পারে। ছদ্মবেশী বন্ধুর জাল কেটে কার্যোদ্ধার।

সিংহ: বাক্যালাপে অসতর্কতার জন্য স্বজন পরিমণ্ডলে ভুল বোঝাবুঝি। দায়িত্ব পালন নিয়ে পরিবারে অশান্তি বাড়বে। সংক্রমণ ও পাকাশয়ের সমস্যায় দুর্ভোগ।

কন্যা: বিলম্বে হলেও দক্ষতার স্বীকৃতি ও হতাশামুক্তি। স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি উপার্জনের সুলুকসন্ধান। প্রেমপ্রণয়ে জটিলতা দিশাহারা করে ফেলতে পারে।

তুলা: উচ্চপদস্থ কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যে পদোন্নতির সম্ভাবনা ব্যাহত। চারুকলার অনুশীলনে অগ্রগতি। গ্ল্যান্ডের সমস্যায় ভোগান্তি।

বৃশ্চিক: অতিরিক্ত পরিশ্রম ও দায়িত্বভারে শারীরিক ও মানসিক ক্লেশ। শ্রম ও দক্ষতা সত্ত্বেও কর্মোন্নতি ফের পিছিয়ে যাওয়ায় হতাশা বাড়বে। সংক্রমণে সর্দিকাশি।

ধনু: ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ দিন। অপ্রিয় সত্য কথায় আত্মীয়মহলে বিপত্তির আশঙ্কা। অস্থিক্ষয়ের সমস্যায় চলাফেরায় অসুবিধা।

মকর: অংশীদারের কূট চাল সত্ত্বেও ব্যবসায় অগ্রগতি। বাতজ বেদনায় ভোগান্তি।

কুম্ভ: দীর্ঘ বঞ্চনার পরে কর্মক্ষেত্রে কৃতিত্বের স্বীকৃতির সম্ভাবনা। শেয়ারে আপাতত বাড়তি বিনিয়োগ না-করাই ভালো। হৃত দ্রব্যার্থ ফিরে পেতে পারেন।

মীন: সৎসাহসের জোরে বিপদ থেকে উদ্ধার। উচ্চশিক্ষা ও গবেষণায় আশাপ্রদ ফলের সম্ভাবনা। নতুন অতিথি আগমনের সুসংবাদ মিলতে পারে।