ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১১ অক্টোবর

প্রকাশিত: ০২:২৪ এএম, ১১ অক্টোবর ২০১৪

মেষ: গুরুজনের পরামর্শ কার্যোদ্ধারের কাজে লাগতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য আইনি ব্যবস্থা। প্রবল দুঃখবোধ থেকে আধ্যাত্মিক মননের বিকাশ।

বৃষ: উদ্যমের অভাবে বা অসতর্কতায় পরিকল্পনা ভন্ডুল হয়ে যেতে পারে। কর্মস্থলে বেফাঁস মন্তব্যে বিড়ম্বনা। প্রেমপ্রণয়ে নতুন বাঁক থেকে বিড়ম্বনা।

মিথুন: কর্মে আশাতীত সাফল্যের যোগ। মিষ্ট ভাষণে অন্যকে প্রভাবিত করতে পারেন। কুচক্রী জ্ঞাতির কলকাঠিতে দাম্পত্য সম্পর্কে মেঘ।

কর্কট: কোনো উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরীতে মানহানির আশঙ্কা। সম্পত্তি ক্রয়ের পরিকল্পনায় ব্যাঘাত। মহৎ কাজে বাড়তি ব্যয়।

সিংহ: যথাসাধ্য চেষ্টা সত্ত্বেও কার্যোদ্ধার না-ও হতে পারে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টা সত্ত্বেও ব্যবসায়িক সাফল্যে বাধা। জ্যোতিষ ও রহস্যবিদ্যার চর্চায় অগ্রগতি।

কন্যা: নিজস্ব মুন্সিয়ানায় কর্মক্ষেত্রে জটিলতার সমাধান। উপস্থিতবুদ্ধির জোরে শত্রুদমন। প্রেমপ্রণয়ে আকস্মিক আঘাত দিশাহারা করে ফেলতে পারে।

তুলা: উপার্জন বাড়ানোর পন্থা নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। ব্যবসায় বাড়তি বিনিয়োগে রাশ টানাই ভালো। সম্পত্তি-বিরোধ বাড়বে।

বৃশ্চিক: বহু শ্রম ও চেষ্টা সত্ত্বেও কর্মোন্নতি ফের অধরা। ব্যয়বাহুল্যের কারণে ঋণশোধের পরিকল্পনা ব্যাহত। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

ধনু: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগের শুভ যোগ। উচ্চশিক্ষা ও গবেষণায় বিশেষ কৃতিত্বের স্বীকৃতি। জীবাণু সংক্রমণে শারীরিক গোলযোগ।

মকর: ব্যবসায় আপাতত বিনিয়োগ না-করাই ভাল। অতিদম্ভের জন্য প্রিয়জনের কাছে অপ্রিয় হয়ে ওঠার আশঙ্কা। গুরুজনের স্বাস্থ্যহানিতে কাজকর্মে ব্যাঘাত।

কুম্ভ: বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় অর্থহানি ও সম্পর্কের ক্ষতি। বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। উচ্চশিক্ষায় বাধা।

মীন: সময়োচিত সাহসে বলবান শত্রুর মোকাবিলা। কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা।