ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ২৩ সেপ্টেম্বর, ২০১৪

প্রকাশিত: ০২:৫৫ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৪

মেষ: কর্মস্থলের সমস্যা চিন্তা বাড়াবে। হস্তশিল্পে মুন্সিয়ানা বিকল্প রোজগারের হদিস দিতে পারে। গৃহ নির্মাণ ঘিরে জ্ঞাতিপড়শির সঙ্গে বিরোধ।

বৃষ: কর্মস্থলে জটিলতা কাটিয়ে অগ্রগতি ও বদলির সম্ভাবনা। উপযাচক হয়ে উপদেশ দিতে গিয়ে উপহাস জুটতে পারে। পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতান্তরে ক্লেশ।

মিথুন: উদাসীনতা ও আলস্যে শুভ যোগ হাতছাড়া হতে পারে। কর্মী-অসন্তোষে ব্যবসার ক্ষতি। সম্পত্তি ক্রয়বিক্রয় ঘিরে পড়শিদের সঙ্গে বিবাদ।

কর্কট: অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই ভালো। ব্যবসার নিম্নগতি চিন্তায় ফেলে দিতে পারে। বিলাসব্যসন নিয়ন্ত্রণ করতে না-পারলে অর্থসঙ্কটের আশঙ্কা।

সিংহ: উত্তেজনা ও দুশ্চিন্তায় কাজকর্মে বাধা। হঠকারিতা বিপদ ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে বিলম্বিত স্বীকৃতির যোগ।

কন্যা: দুঃসাহসিক কাজে সাফল্যের সম্ভাবনা। নিঃস্বার্থ কর্মের মূল্য পেতে পারেন। সন্তানকে কেন্দ্র করে প্রবল অশান্তি।

তুলা: বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ। বুদ্ধিবলে গুপ্তশত্রু প্রতিরোধ। অতিরিক্ত রক্তচাপ ও বাতজ বেদনা পীড়া দেবে।

বৃশ্চিক: ধৈর্য ও সহনশীলতার জোরে কর্মক্ষেত্রে সব বাধার মোকাবিলা। সৃষ্টিশীল কাজের স্বীকৃতির যোগ।

ধনু: অন্যায় রুখে প্রশংসা পেতে পারেন। কর্মস্থলে পরিবর্তনের চিন্তায় আশার আলো। নানা ধরনের শারীরিক সমস্যা বিব্রত করতে পারে।

মকর: কর্মকৃতিত্বের স্বীকৃতি না-পাওয়ায় হতাশা বাড়বে। উপস্থিতবুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। সম্পত্তি ক্রয়বিক্রয় লাভজনক না-ও হতে পারে।

কুম্ভ: সম্পত্তি-বিবাদকে কেন্দ্র করে আত্মীয়স্বজনের ব্যবহারে মনঃকষ্ট ও মানহানি। অপব্যয় ও অপচয় নিবারণ ও সঞ্চয় বৃদ্ধি। কর্মক্ষেত্রে অশান্তির অবসান।

মীন: ব্যবসা সূত্রে বৈদেশিক দ্রব্যার্থ লাভের সম্ভাবনা। পারিবারিক গোলযোগে সৃষ্টিকাজে ব্যাঘাত। অভিজ্ঞ ও বিচক্ষণ ব্যক্তির পরামর্শে শত্রুদমন।