ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১৮ সেপ্টেম্বর, ২০১৪

প্রকাশিত: ০১:০৫ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৪

মেষ:  কর্মে মৌলিক চিন্তায় সাফল্যের সূচনা। অতিক্রোধ কর্মস্থলে বিপত্তি ডেকে আনতে পারে। প্রেমপ্রণয়ে তৃতীয় কারও জালে জড়িয়ে পড়ার আশঙ্কা।

বৃষ: হঠকারী সিদ্ধান্তের জেরে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা। শেয়ারে অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ।

মিথুন: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা। দুর্জনের অপচেষ্টা দমন করে অগ্রগতি। ভ্রমণে বিপদের আশঙ্কা।

কর্কট: পদোন্নতির বাধা কেটে যাওয়ার ইঙ্গিত। মূল্যবান নথিপত্রের গোপনতা রক্ষায় আইনি ব্যবস্থা দরকার।

সিংহ: জটিলতা কাটিয়ে পরিবেশ সহজ করে বাহবা লাভ। সৃজনমূলক কাজে সাফল্য। শারীরিক কারণে ভ্রমণ স্থগিত হতে পারে।

কন্যা: শ্রম ও অধ্যবসায় সত্ত্বেও পদোন্নতি ফের বিলম্বিত হতে পারে। বন্ধুর সহায়তায় শত্রুদমন। ভালো কাজের জন্য অপমান ও উপহাস জুটতে পারে।

তুলা: অত্যধিক উচ্চভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে। বুদ্ধিবলে ধুরন্ধর শত্রুর হাত থেকে মুক্তি। কাছেপিঠে ভ্রমণের চিন্তা।

বৃশ্চিক: দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে বিশেষ প্রাপ্তির যোগ। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। প্রাপ্য দ্রব্যার্থ নিতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা।

ধনু: স্মৃতিবিভ্রাট বা অন্যমনস্কতায় কর্মস্থলে বিড়ম্বনা। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ। গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ।

মকর: নিজস্ব কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। পরোপকার শেষ পর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। আলসার বা টিউমার জাতীয় রোগে দুর্ভোগ।

কুম্ভ: কর্মকৌশলের স্বীকৃতি সত্ত্বেও কর্মস্থলে প্রাপ্তি নগণ্যই। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় অর্থক্ষতির আশঙ্কা। দীর্ঘদিন পরে কোনো প্রিয়জনের সঙ্গে মিলনের সম্ভাবনা।

মীন:  উচ্চশিক্ষায় সাফল্যের সূত্রে কর্মোন্নতির সম্ভাবনা। নতুন সম্পত্তি কেনার সিদ্ধান্ত স্থগিত রাখাই ভালো। উপস্থিতবুদ্ধিতে শত্রুর মোকাবিলা।