ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ৮ সেপ্টেম্বর ২০১৪

প্রকাশিত: ০২:৫৬ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৪

মেষ: কর্মস্থলে প্রতিকূলতার মধ্যেও সাফল্যের সূচনা। চারুশিল্পে নৈপুণ্যের সুবাদে বাড়তি উপার্জনের হদিস। মনের অস্থিরতা দমন করে বিপদের মোকাবিলা।

বৃষ: সৃষ্টিশীল কাজে একাগ্রতার সুফল মিলতে পারে। জনকল্যাণে শ্রম ও অর্থদানের সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি।

মিথুন: ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ যোগ। ঈর্ষাকাতর সহকর্মীর কূট চাল বিপাকে ফেলে দিতে পারে। মহৎ কাজে বাধা।

কর্কট: বিদেশে কর্মজীবিকার সংস্থান হতে পারে। শুভ অনুষ্ঠানে বিপত্তি রুখে প্রশংসা পেতে পারেন। সম্পত্তির সুরক্ষায় আইনি পরামর্শ।

সিংহ: আইনঘটিত সমস্যার সুসমাধান হতে পারে। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতায় প্রশংসা লাভ। পরোপকারে ঝাঁপিয়ে স্বীকৃতি না-ও মিলতে পারে।

কন্যা: শেয়ার বাজারে ক্ষতির আশঙ্কা। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা। সংস্কৃতিচর্চায় কৃতিত্বের বিলম্বিত স্বীকৃতি।

তুলা: কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের মূল্য থেকে বঞ্চিত হওয়ায় হতাশা। কোনও দু’সংবাদে পারিবারিক অনুষ্ঠানে ছন্দপতনের আশঙ্কা। গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ।

বৃশ্চিক: অংশীদারের কূট চালে ব্যবসার অগ্রগতি বেহাল। সৃষ্টিশীল কাজে কৃতিত্বের বিশেষ স্বীকৃতির যোগ। থাইরয়েডের সমস্যা ভোগাবে।

ধনু:  ভাগ্যোদয়ের জন্য স্থানান্তরে যাওয়ার পরিকল্পনা। বাবা-মায়ের সঙ্গে সম্পর্কের অবনতিতে সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। প্রেমপ্রণয়ে মেঘমুক্তি।

মকর: গবেষণায় মৌলিক অবদানে বিশেষ স্বীকৃতির যোগ। ধৈর্য ও মনোবলে শত্রুর মোকাবিলা।

কুম্ভ: কর্মক্ষেত্রে বহু শ্রম ও দক্ষতা সত্ত্বেও ফের বঞ্চনায় হতাশা বাড়বে। আলোচনায় শত্রুর সঙ্গে সমঝোতা। আত্মীয়স্বজনের সঙ্গে সমস্যা মিটে যেতে পারে।

মীন: মৌলিক চিন্তাধারার সফল রূপায়ণে কর্মে উন্নতি। কথাবার্তায় সংযমের অভাব বিপত্তি ডেকে আনতে পারে। খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতি।