ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

কেমন ছিল মেসির বিয়ে (দেখুন ছবিতে)

প্রকাশিত: ০৬:০১ এএম, ০১ জুলাই ২০১৭

ফুটবলের ইতিহাসে লিওনেল মেসি একটি আলোচিত নাম। সারা বিশ্বে অসংখ্য ভক্ত-সমর্থক তার। ফলে তার বিয়ে নিয়েও সমর্থকদের আগ্রহ কম নয়। মেসি এবং আনতোনেল্লার বিয়ে নিয়ে গত কয়েকদিন তুমুল আলোচনা হয়েছে। এখন প্রশ্ন হচ্ছে- কেমন ছিল মেসির বিয়ের আনুষ্ঠানিকতা? সে কথা জানার জন্য মুখিয়ে আছেন অনেকেই। ডেইলি মেইলের সৌজন্যে মেসির বিয়ের আনুষ্ঠানিকতা এবার দেখুন ছবিতে।

যার জন্য আয়োজন
messi
৩০ জুন মেসির সঙ্গে আনতোনেল্লা রোকুজ্জোর বিয়ে অনুষ্ঠিত হয়। মেসির নিজ শহর আর্জেন্টিনার রোজারিওতে এ উপলক্ষে ব্যাপক আয়োজন করা হয়।

ভেন্যু
vennu
রোজারিওর যে সিটি সেন্টার হোটেল কমপ্লেক্সকে বিয়ের অনুষ্ঠানের জন্য বাছাই করা হয়, সেটি রোজারিওর কুখ্যাত গ্যাং গ্রুপ লস মনোসের আস্তানা। অনেক ভয়ঙ্কর এই শহর। গত পাঁচ বছরে গ্যাং ওয়ারে নিহত হয়েছে ১ হাজারেরও বেশি মানুষ।

নিরাপত্তা
safety
মেসির বিয়েকে কেন্দ্র করে হোটেলে বাইরের মানুষের প্রবেশ বন্ধ রাখা হয়। সাবেক সেনা কর্মকর্তার নেতৃত্বে সেখানে নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন ২শ’রও বেশি নিরাপত্তারক্ষী।

অতিথি
guest
শোনা যায়, ৬শ’র ওপর অতিথি ছিলেন মেসির বিয়েতে। তবে মুখপাত্র বলেন, মাত্র ২৫০ জনকে দাওয়াত করা হয়েছে। এছাড়া বার্সেলোনা এবং আর্জেন্টিনা দলের সতীর্থরা ছিলেন স্বপরিবারে।

ওয়েডিং ড্রেস
dress
স্প্যানিশ ডিজাইনার রোজা ক্লারার বানানো ওয়েডিং গাউন পরেন ২৯ বছরের আনতোনেল্লা। বার্সেলোনা থেকে এই ড্রেস বানিয়ে আনা হয়। এর সঙ্গে ছিলেন ২০ জন হেয়ার ড্রেসার। যারা পাত্রীর সঙ্গে সঙ্গে অতিথিদেরও হেয়ার স্টাইলে সাহায্য করেন।

বিয়ের মেন্যু
menu
স্থানীয় সব রকমের খাবার ছিল মেন্যুতে। তার মধ্যে লোকরো স্টু ও এমপান্ডা (এটা এক ধরনের বেকড পেস্ট্রি) উল্লেখযোগ্য। সঙ্গে ছিল আর্জেন্টাইন স্বাদের ‘বিফ রোস্ট’।

নাচ-গান
dance
উরুগুয়ের পপ ব্যান্ড রোম্বাই ও মারামা ছিলেন অতিথিদের মনোরঞ্জনের জন্য। সঙ্গে ছিলেন সার্জিও আগুয়েরোর স্ত্রী গায়িকা কারিনা। তাকে দেখা যায় নৃত্যশিল্পীর ভূমিকায়।

এসইউ/এমএস

আরও পড়ুন