ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ২৭ আগস্ট ২০১৪

প্রকাশিত: ০৩:০৪ এএম, ২৭ আগস্ট ২০১৪

মেষ: পরোপকারের প্রতিদানে উপহাস জুটতে পারে। বিশিষ্ট ব্যক্তির সহায়তায় নামী সংস্থায় কর্মপ্রাপ্তির যোগ। প্রিয়জনের স্বাস্থ্যসঙ্কটে উদ্বেগ ও চিকিৎসায় বহু ব্যয়।

বৃষ: পিতৃস্থানীয় ব্যক্তির সহায়তায় বিপদ থেকে উদ্ধারের সম্ভাবনা। সম্পত্তি সংস্কারে আর্থিক পরিকল্পনা। উচ্চশিক্ষা ও গবেষণার বিলম্বিত সুযোগ।

মিথুন: কর্ম পরিবর্তনের প্রয়াসে সাফল্যের ইঙ্গিত। সমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয় করতে পারেন। মূল্যবান দ্রব্যার্থ লাভের সম্ভাবনা।

কর্কট: শ্রম ও কৃতিত্বের স্বীকৃতি না-মেলায় হতাশা বাড়বে। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য বিরোধ। বকেয়া অর্থ আংশিক ফেরত পেতে পারেন।

সিংহ: স্বজনবন্ধুর গৃহে শুভ অনুষ্ঠানে মুশকিল আসান করে বাহবা জুটতে পারে। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

কন্যা: বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্য উপার্জনের ভিন্ন পথ দেখাবে। বেফাঁস মন্তব্যে স্বজনমহলে বিড়ম্বনা বাড়তে পারে। ভুল বোঝাবুঝির জেরে প্রেমপ্রণয়ে জটিলতা।

তুলা: কোনো শুভানুধ্যায়ীর আনুকূল্যে কর্মসমস্যার সুরাহা হতে পারে। শত্রুর শক্তি জেনে সন্ধির সিদ্ধান্ত নেওয়া উচিত।

বৃশ্চিক: আবেগের বশে হঠকারিতা থেকে বিপত্তির আশঙ্কা। অংশীদারের চক্রান্তে ব্যবসায় হঠাৎ লোকসান। রক্তচাপজনিত দুর্বলতায় ভোগান্তি।

ধনু: বহু জটিলতার মধ্য দিয়ে অবশেষে পদোন্নতির শুভ সঙ্কেত। জ্ঞাতিশত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তি লাভে সংশয়। পানিপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

মকর: কর্মকুশলতার স্বীকৃতি ফের অধরা। একাধিক উপায়ে উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয়। সপরিবার দূরভ্রমণের যোগাযোগ।

কুম্ভ: অতিক্রোধ কার্যোদ্ধারের বাধা হয়ে দাঁড়াতে পারে। অধ্যয়ন ও অধ্যাপনায় বিশেষ সাফল্যের যোগ। কোনো আত্মীয়ের আচরণে মনঃকষ্ট।

মীন: অবশেষে বহু শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মিলতে পারে। থাইরয়েডের সমস্যা ভোগাবে।