ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ১৫ এপ্রিল

প্রকাশিত: ০২:০৭ এএম, ১৫ এপ্রিল ২০১৫

মেষ:  মাত্রাছাড়া ক্রোধ ও উত্তেজনায় বিপত্তি ঘটতে পারে। অতিরিক্ত রক্ষণশীলতার জন্য পরিবারে অশান্তি। আলসার-সমস্যা ভোগাবে।

বৃষ: শ্রম ও অধ্যবসায় সত্ত্বেও পদোন্নতি ফের বিলম্বিত। গবেষণামূলক কাজে সমস্যা দেখা দিতে পারে। প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে প্রেমপ্রণয়ে অগ্রগতি।

মিথুন: সহকর্মীর কলকাঠিতে পদোন্নতি আটকে যেতে পারে। সন্তানের উচ্ছৃঙ্খল আচরণে মানহানির আশঙ্কা। বাবা-মায়ের সঙ্গে মতবিরোধ মিটে যেতে পারে।

কর্কট: সংস্কৃতিকর্মে সাফল্যের বিশেষ স্বীকৃতির যোগ। অপ্রিয় সত্যকথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই ভালো। বৈষয়িক সমস্যার সন্তোষজনক সমাধান।

সিংহ: কর্মক্ষেত্রে বদলির সূত্রে দূরভ্রমণের সুযোগ। সম্পত্তি নিয়ে জ্ঞাতিদের সঙ্গে বিরোধ আদালতে গড়াতে পারে। নেত্রপীড়ায় দুর্ভোগ।

কন্যা: বাড়তি পরিশ্রম দেহ ও মনের ক্ষতি ডেকে আনতে পারে। কোনও উচ্চাভিলাষী মহিলার কারসাজিতে বিপদে পড়ার আশঙ্কা। শেয়ারে আপাতত লগ্নি না-করাই ভালো।

তুলা: বৃত্তি পরিবর্তনের ঝুঁকি নিয়ে সাফল্যের সম্ভাবনা। গুরুজনের সঙ্গে সম্পত্তি-বিবাদে মনঃকষ্ট বাড়বে। উপকার করে প্রতিদান নেই।

বৃশ্চিক:  ব্যবসায় আকস্মিক ভাটা চিন্তা বাড়িয়ে দেবে। অপ্রত্যাশিত ভাবে নতুন কাজের সুযোগ আসতে পারে। কুটুম্বিতা নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে মন কষাকষি।

ধনু:  একাধিক পথে বাড়তি উপার্জনের সুযোগ। ভাবাবেগ কাটিয়ে বাস্তববাদী হতে না-পারলে সুযোগ হাতছাড়া হতে পারে। কাছেপিঠে ভ্রমণ।

মকর:  কর্মোন্নতি, প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি ও বদলির সম্ভাবনা। জমি বা বাড়িঘর বিক্রয়ের শুভ দিন। সন্তানের সঙ্গে বিবাদে সংসারে শান্তিভঙ্গ।

কুম্ভ:  নতুন যোগাযোগ কর্মক্ষেত্রে পরিবর্তন আনতে পারে। পিতৃস্থানীয় কোনো ব্যক্তির মাধ্যমে পারিবারিক সমস্যার সমাধান। কিডনির সমস্যায় দুর্ভোগ।

মীন:  বুদ্ধিভ্রম ও পরিকল্পনার ত্রুটিতে মানহানি ও অর্থক্ষতির আশঙ্কা। শত্রুদমনে বন্ধুর সাহায্য মিলতে পারে। মামলার ফল অনুকূলে যাওয়ারই সম্ভাবনা।

এআরএস/এমএস