ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ২২ আগস্ট ২০১৪

ফিচার ডেস্ক | প্রকাশিত: ০৫:০০ এএম, ২২ আগস্ট ২০১৪

মেষ:  স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক সমস্যার সমাধান ও বৈষয়িক শ্রীবৃদ্ধি। কর্মক্ষেত্রে অশান্তির অবসান। পানিপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

বৃষ: কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। জ্ঞাতিবিরোধে পরিবারে অশান্তি বাড়বে। দূরভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

মিথুন: মৌলিক পন্থায় কর্মসমস্যার সমাধানে আত্মশক্তির প্রমাণ পেতে পারেন। দীর্ঘদিনের বন্ধুর প্রতারণায় বিশ্বাসভঙ্গের বেদনা। তৃতীয় জনকে ঘিরে প্রেমপ্রণয়ে জট।

কর্কট: গয়নার ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগের শুভ দিন। জ্ঞাতিদের শত্রুতায় পারিবারিক সমস্যা বাড়বে। শ্লেষ্মাধিক্য ও শ্বাসযন্ত্রের দুর্বলতায় দুর্ভোগ।

সিংহ: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি উপার্জনের শুভ সূচনা। অসাবধানতায় কোনো মূল্যবান দ্রব্যাদির ক্ষতির আশঙ্কা। মামলা-মকদ্দমা এড়িয়ে চলাই ভালো।

কন্যা: কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঝামেলায় জড়িয়ে হয়রানির আশঙ্কা। সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য জীবনে অশান্তির মেঘ ঘনিয়ে আসতে পারে। নেত্রপীড়া ভোগাবে।

তুলা: ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে আপসরফার ফল ভাল হওয়ারই সম্ভাবনা। প্রিয়জনের বিয়ে নিয়ে সফল আলোচনা। যানবাহন ক্রয়ের শুভ যোগ।

বৃশ্চিক:  প্রতিদ্বন্দ্বীদের অপপ্রয়াস সত্ত্বেও কর্মোন্নতির ইঙ্গিত। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে ক্ষতির আশঙ্কা। ব্যবসা ঘিরে সমাজবিরোধীদের সঙ্গে বিরোধ।

ধনু:  রূঢ় সত্যকথনে বন্ধুবান্ধবও বিরূপ হতে পারে। সৃষ্টিশীল কাজে কৃতিত্বের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। পিত্তাধিক্য ও জ্বরাদি পীড়া।

মকর:  সহকর্মীদের সহায়তায় কর্মক্ষেত্রে সমস্যার মোকাবিলা। মা-বাবার সঙ্গে সম্পর্কের অবনতিতে মনঃকষ্ট। বাহন ক্রয়ের পরিকল্পনা স্থগিত রাখাই ভালো।

কুম্ভ:  অপ্রিয় সত্য কথায় পরিবারে মনোমালিন্য বাড়বে। প্রিয়জনের বিয়ে নিয়ে আলোচনা ভেস্তে যাওয়ার আশঙ্কা। পানিপথ এড়ানোই ভালো।

মীন:  কর্মচারীর অসততায় ব্যবসায় জটিলতা বাড়বে। বহু দিনের কোনো ইচ্ছাপূরণের ইঙ্গিত। সংক্রমণ থেকে জ্বরজ্বালা ও পাদপীড়ায় ভোগান্তি।