ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

ফেসবুকে দেশের শীর্ষ ৫ বিনোদন তারকা

প্রকাশিত: ০৭:৪৬ এএম, ২০ ডিসেম্বর ২০১৬

বর্তমানে প্রায় সবক্ষেত্রে সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাখ্যাতি নির্ণয় করা হয়। ফেসবুক, টুইটার এবং ইন্সটাগ্রামের লাইক বা ফলোয়ারের উপর ভিত্তি করে খ্যাতির পরিমাপ করা হয়। ফেসবুক ভেরিফাইড পেজে ভক্ত বা অনুসারীদের লাইকের উপর ভিত্তি করে বাংলাদেশের বিনোদনের শীর্ষ ৫ তারকার একটি তালিকা করা হয়েছে। আসুন জেনে নেই সেই ৫ তারকার পরিচয়-

পরিমনি
porimony
দেশের জনপ্রিয় এই অভিনেত্রী স্থান করে নিয়েছেন দেশের শীর্ষ ১০ ফেসবুক তারকার তালিকায়। শুধু স্থান করে নেননি অবস্থান করছেন তালিকার ৫ম স্থানে। তিনি তালিকায় ৫ম হলেও বিনোদন তারকাদের মধ্যে শীর্ষ ফেসবুক তারকা। তার পেজে বতর্মান অনুসারীর সংখ্যা ৬৩ লাখ ২৫ হাজারেরও বেশি।

তাহসান
tahsan
দেশের এই জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা শীর্ষ ফেসবুক তালিকায় ষষ্ঠ স্থানে অবস্থান করছেন। অন্যদিকে সংগীতশিল্পী ও অভিনেতাদের মধ্যে তাহসানের অবস্থান প্রথম। তার পেজে বতর্মান অনুসারীর সংখ্যা ৬২ লাখ ৮৫ হাজারেরও বেশি।

নুসরাত ফারিয়া
Fariya
শীর্ষ ফেসবুক তারকাদের মধ্যে জনপ্রিয় অভিনেত্রী ফারিয়ার অবস্থান সপ্তম। তার বতর্মান অনুসারীর সংখ্যা ৬১ লাখ ৮৭ হাজারেরও বেশি।

হানিফ সংকেত
hanif
দেশসেরা উপস্থাপক হানিফ সংকেত শীর্ষ ফেসবুক তারকাদের মধ্যে নবম স্থানে রয়েছেন। তার পেজে বতর্মান অনুসারীর সংখ্যা ৩২ লাখ ৬২ হাজারেরও বেশি।

আসিফ
Asif
দেশের শীর্ষ ফেসবুক তারকাদের মধ্যে জনপ্রিয় এই গায়কের অবস্থান দশম। সংগীত ছাড়াও ফেসবুকে নানা রকম সমালোচনা করে তিনি বেশ আলোচিত। তার পেজে বতর্মান অনুসারীর সংখ্যা ২৯ লাখ ৭২ হাজারেরও বেশি।

এসইউ/এমএস

আরও পড়ুন