ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ০৯ মার্চ

প্রকাশিত: ০২:০২ এএম, ০৯ মার্চ ২০১৫

মেষ: কর্মক্ষেত্রে প্রতিকূলতার মধ্যেও সাফল্যের ইঙ্গিত। পৈতৃক ব্যবসা ঘিরে স্বজনের সঙ্গে ঝামেলা বাড়তে পারে। দুঃসাহসী সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকাই ভালো।

বৃষ: একাগ্রতার অভাবে কর্মস্থল ও ব্যবসায় জটিলতার আশঙ্কা। কোনো হঠকারী সিদ্ধান্তের খেসারত দিতে হতে পারে। সন্তানের উৎকেন্দ্রিক মতিগতি চিন্তা বাড়াবে।

মিথুন: কর্মস্থলে বিতর্কবিবাদ এড়াতে না-পারলে বিপত্তির আশঙ্কা। প্রিয়জনের বিয়ে নিয়ে সফল আলাপ-আলোচনা। চুরি বা প্রবঞ্চনায় ক্ষয়ক্ষতির আশঙ্কা।

কর্কট: বিদেশি সংস্থায় কাজের সুযোগ মিলতে পারে। নমনীয়তার সুবাদে জনপ্রিয়তা বাড়বে। আলসার বা টিউমারের সমস্যায় দুর্ভোগ।

সিংহ: ব্যবসা ঘিরে প্রতিপক্ষের সঙ্গে বিবাদ আদালতে গড়ানোর আশঙ্কা। অতিরিক্ত শ্রমে ক্লান্তি ও অবসাদ। আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে।

কন্যা: অন্যায়ের প্রতিবাদ করে প্রশংসা পেতে পারেন। মানসিক ক্ষমতায় বিপদ কাটিয়ে অগ্রগতি। প্রিয়জনের শারীরিক অবস্থার অবনতিতে কাজে বাধা।

তুলা: ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা হোঁচট খেতে পারে। হঠকারিতা থেকে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা।

বৃশ্চিক:  কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের অবনতির জেরে কর্মস্থলে জটিলতা। হঠকারিতা বা দুঃসাহস থেকে বিপত্তির আশঙ্কা। সম্পত্তি-বিবাদের সমাধানের আশা।

ধনু:  মাত্রাতিরিক্ত ক্রোধ স্বজনমহলে বিড়ম্বনা ডেকে আনতে পারে। জাঁকজমকের জন্য সঞ্চয়ে বাধা। সুস্থ থাকার তাগিদেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন।

মকর:  শেয়ার সূত্রে অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মেলার সম্ভাবনা। সংক্রমণজনিত জ্বরজ্বালা বা গ্যাসট্রাইটিসের সমস্যায় দুর্ভোগ।

কুম্ভ:  দীর্ঘ বঞ্চনার পরে পদোন্নতির সম্ভাবনা। কুটুম্বিতা নিয়ে স্বজনবর্গের সঙ্গে ভুল বোঝাবুঝি ও অশান্তি। গুপ্তশত্রুতায় ক্ষয়ক্ষতি বাড়বে।

মীন:  কুচক্রী স্বজনের কারসাজিতে সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। রহস্যবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতি। নিম্নাঙ্গের ব্যথায় দুর্ভোগ।

এআরএস/এমএস