ভিডিও EN
  1. Home/
  2. ফিচার

রাশিফল : ৮ আগস্ট ২০১৪

ফিচার ডেস্ক | প্রকাশিত: ০৪:৩০ এএম, ০৮ আগস্ট ২০১৪

মেষ:  বহু চেষ্টার পরে কর্মস্থলে অশান্তির অবসান। চুরি বা পকেটমারিতে ক্ষতি। নতুন গৃহ নির্মাণের সূচনায় পড়শির বাগড়া চিন্তা বাড়াবে।

বৃষ: শত্রুর মোকাবিলার জন্য আইনি প্রস্তুতি। পদোন্নতির বাধা কেটে যাওয়ার আশা। সামাজিক অনুষ্ঠানে বিপত্তি রুখে প্রশংসা পেতে পারেন।

মিথুন: কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা। বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। সন্দেহপ্রবণতা থেকে দাম্পত্যে অশান্তি।

কর্কট: ব্যবসায় বাড়তি বিনিয়োগ স্থগিত রাখাই ভাল। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সাফল্যের সূচনা। দূরভ্রমণের পরিকল্পনায় বাধা।

সিংহ: কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মেলার সম্ভাবনা। সেবাকাজে অর্থদান। শেয়ারে আপাতত বিনিয়োগ না-করাই ভালো।

কন্যা: আকস্মিক মন্দা উদ্বেগ বাড়াবে। স্বজনদের দুঃসময়ে পাশে দাঁড়াতে না-পারায় আত্মগ্লানি। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা।

তুলা: কর্মক্ষেত্রে অবমাননা ও দূরে বদলির সম্ভাবনায় অশান্তি ও উদ্বেগ। সৃষ্টিশীল কাজের স্বীকৃতি স্বস্তি দিতে পারে। প্রেমপ্রণয়ে জট খোলার আশা।

বৃশ্চিক:  অন্যমনস্কতা বা উদাসীনতায় শুভ যোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। স্বজনদের প্রতারণায় মানসিক ক্লেশ। পরোপকার করতে গিয়ে সমস্যায় পড়তে হতে পারে।

ধনু:  মিষ্টিমধুর কথাবার্তায় অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার। কুচক্রী সহকর্মীদের চালে কর্মস্থলে জটিলতা বৃদ্ধি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

মকর:  কর্মকুশলতার স্বীকৃতির যোগ। উপার্জন বৃদ্ধির অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় ক্ষতি।

কুম্ভ:  বাক্যালাপে সংযমের অভাবে বিড়ম্বনা। আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাবে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে। গুপ্তশত্রুতায় ক্ষতির আশঙ্কা।

মীন:  ঈর্ষাকাতর সহকর্মীদের পাশা উল্টে দিয়ে কর্মক্ষেত্রে অগ্রগতি। বাঁকা পথে উপার্জনের চেষ্টা বিপত্তি ডেকে আনতে পারে। চোরের উপদ্রবে ক্ষতির আশঙ্কা।