ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমান শাহ্ পাচ্ছেন মরণোত্তর বাবিসাস অ্যাওয়ার্ড

প্রকাশিত: ০৮:৩৪ এএম, ১১ মে ২০১৬

অমর নায়ক সালমান শাহকে বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) -এর পক্ষ থেকে মরণোত্তর সম্মাননা প্রদান হবে। আগামী শুক্রবার, ১৩ মে বিকেল ৫ টায় মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে (বাবিসাস) -এর পথচলার ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫’। আর সেখানেই অকাল প্রয়াত এই নায়ককে সম্মান জানাতে তার মায়ের হাতে সম্মাননা তুলে দেওয়া হবে।

এ প্রসঙ্গে বাবিসাস এর যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক রাহাত সাইফুল জাগো নিউজকে বলেন, প্রয়াত চিত্রনায়ক সালমান যদি এতদিন বেঁচে থাকতেন তবে তার হাতে হয়তো বাংলা চলচ্চিত্র আরো সমৃদ্ধ হতো। তার অভিনীত সবগুলো ছবি ছিল সুপার হিট। তার আকস্মিক মৃত্যু না হলে হয়তো তিনি একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেতেন। তাই আমরা তার প্রতি শ্রদ্ধা জানাতে তাকে মরণোত্তর সম্মাননা ব্যবস্থা করেছি। তার মা নীলা চৌধুরী উপস্থিত থেকে সম্মাননা গ্রহণ করবেন।

salmansha

এদিকে, বাবিসাস এর পথচলার ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুণী তারকা শিল্পী-কুশলীদেরও অ্যাওয়ার্ড প্রদান করা হবে। একইসঙ্গে থাকবে তাদের মনোমুগ্ধকর পরিবেশনা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রেলমন্ত্রী মজিবুল হক মুজিব, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি; যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি; বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ধ্রুব মিউজিক স্টেশনের কণ্ঠশিল্পী ধ্রুব গুহ।

বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিল্পীরা উপস্থিত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করবেন।

এনই/এইচএন/এমএস

আরও পড়ুন