ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আলভী-সাবির ব্যাক ফোকাস

প্রকাশিত: ১২:৪৪ পিএম, ০৮ মে ২০১৬

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে নাটক ‘ব্যাক ফোকাস’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন এমডি কনক। নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আলভী মামুন ও শায়লা সাবি। এছাড়া অন্যান্যের মধ্যে আরো অভিনয় করেছেন নাভেদ, রিয়াদ, স্মৃতি, অহনা প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, একটি শুটিং ইউনিট শুটিংয়ের জন্য রাঙামাটি যায়। সেখানে গিয়ে পুরো ইউনিট ভৌতিক কিছু ব্যাপারের সম্মুখীন হয়। এটা নিয়ে সবাই চরম বিপাকে পড়ে। এরপর নানা ধরণের বাধা-বিপত্তি পুরো ইউনিটকে ঘিরে ফেলে।

নাটকটি প্রসঙ্গে আলভী জাগো নিউজকে বলেন, ‘নাটকের গল্পটি সত্য একটি ঘটনাকে কেন্দ্র করে। দর্শকরা এখানে ভৌতিক কিছু ব্যাপার দেখতে পাবেন।’

তিনি আরো বলেন, ‘ব্যাক ফোকাস নাটকে আমি একজন ডিরেক্টরের চরিত্রে অভিনয় করেছি এবং শায়লা সাবি শুটিংয়ের নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। সাবির সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। এর আগে ‘আনফরটুনেট জার্নি’ নামে একটি নাটকে অভিনয় করেছিলাম। আশা করি নাটকটি দর্শকদের কাছে ভালো লাগবে।’

নির্মাতা জানালেন, শুক্রবার রাঙামাটির সাজেক ভ্যালিতে দৃশ্যধারণ শেষ হয়েছে। বর্তমানে ‘ব্যাক ফোকাস’ রয়েছে সম্পাদনার টেবিলে। খুব শিগগির নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানল আরটিভিতে প্রচারিত হবে।

এনই/এলএ/এবিএস

আরও পড়ুন