ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এবার হানিমুনে মাহি-শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৫১ পিএম, ২৬ অক্টোবর ২০২৪

বিয়ের পোশাকে দেখা গেল অভিনেত্রী সামিরা খান মাহি ও শুভকে। শোনা গেল হানিমুনে ইন্দোনেশিয়ার বালি দ্বীপে যাচ্ছেন তারা। নবদম্পতি চরিত্রে এ কি তাদের অভিনয়, নাকি অন্য কিছু?

মনের মতো চরিত্র পেলে সিনেমায় কাজ করতে রাজি আছেন। সর্বশেষ সে রকমই জানিয়েছিলেন এই অভিনেত্রী। তবে কি সেই সুযোগ তার জীবনে এসেই পড়েছে?

জানা গেছে সম্প্রতি আসবাবের দেশসেরা ব্র্যান্ড ‘রিগ্যাল এম্পোরিয়াম’-এর নতুন একটি টিভিসিতে নবদম্পতি চরিত্রে অভিনয় করেছেন মাহি ও শুভ। ব্র্যান্ডটির ‘হানি বার্ড’ প্রচারণায় দেখা যাবে হানিমুনের জন্য ইন্দোনেশিয়ার বালিতে মনোরম পরিবেশে স্বপ্নের মুহূর্ত কাটাচ্ছেন দুজন।

রিগ্যাল এম্পোরিয়ামের পক্ষ থেকে জানানো হয়েছে, নতুন একটি ক্যাম্পেইন শুরু করছে তারা, যার স্লোগান ‘রিগ্যাল এম্পোরিয়ামে সাজবে ঘর, বালি হানিমুনে কনে-বর!’ সেই বিজ্ঞাপনেই কনে ও বর সেজেছেন মাহি ও শুভ। শিগগিরই বিভিন্ন মাধ্যমে দেখা যাবে বিজ্ঞাপনটি। সঙ্গে রিগ্যালের দারুণ এক অফার সম্পর্কেও জানতে পারবেন দেশের মানুষ। এই প্রচারণায় মাহি ও শুভকে পেয়ে আনন্দিত তারা।

জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। তিনি নিজেও ঘুরে বেড়াতে ভালোবাসেন। ২০১৪ সালে একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে বিনোদন অঙ্গনে অভিষেক হয় তার। তার অভিনীত প্রথম ধারাবাহিক ‘তরুণ তুর্কী’। ‘পারিবারিক গোলযোগ’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘শুভ্রার ওয়্যারড্রব’, ‘আকাশ বাড়িয়ে দাও’, ‘ম্যাচিং ব্রাদার’, ‘এক পা দুপা’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

আরএমডি/এএসএম

আরও পড়ুন