ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গায়ক লিয়াম পেইনের ময়নাতদন্তে যা জানা গেছে

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৫ অক্টোবর ২০২৪

সম্প্রতি আর্জেন্টিনার একটি হোটেলের বারান্দা থেকে পড়ে তরুণ ব্রিটিশ গায়ক লিয়াম পেইন মারা যান। গত ১৬ অক্টোবর আর্জেন্টিনার বুয়েনস এইরেসে এ দুর্ঘটনা ঘটে। কয়েকদিন আগে দেশটির পুলিশ এ হোটেলে অভিযান চালিয়েছে। লিয়াম পেইন যেখানে মৃত অবস্থায় পড়েছিলেন সে জায়গাটি পুলিশ গভীরভাবে পর্যবেক্ষণ করেছে। এ তথ্য জানাচ্ছে, ‘দ্য গার্ডিয়ান’।

এদিকে ময়নাতদন্তে জানা গেছে, লিয়াম পেইনের শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে। পাশাপাশি হোটেলের উঠানে পড়ে যাওয়ার কারণে শরীরের ভেতরে ও বাইরে রক্তপাতও হয়েছে। এটি তার মৃত্যুর অন্যতম কারণ।

প্রাথমিক তদন্তে দেখা গেছে, গায়ক লিয়াম পেইন হোটেলে একা ছিলেন। তিনি এমন ধরনের পানীয় পান করেছিলেন। তবে কি পানীয় পান করেছেন তা সঠিকভাবে জানা যায়নি। পেইনের মৃত্যুর পর, পুলিশ তার হোটেল রুমে তরল পদার্থের পাশাপাশি বেশ কিছু ভাঙা জিনিসপত্র এবং আসবাবপত্র পেয়েছে।

ব্রিটিশ কণ্ঠশিল্পী লিয়াম বিখ্যাত ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’র সাবেক সদস্য। মুত্যকালে তার বয়স হয়েছিল মাত্র ৩১ বছর। লিয়াম আলোচিত ব্যান্ড ওয়ান ডিরেকশনের কম্পোজার ও গিটারিস্ট ছিলেন। তিনি ২০১০ সালে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে ব্যান্ডটি ভেঙে যায়। এরপর থেকে ব্যান্ডের শিল্পীরা এককভাবে কাজ করছেন।

লিয়ামের সাত বছরের ছেলের নাম বেয়ার গ্রে। ‘গার্লস অ্যালাউড’ গায়িকা চেরিল কোলের সঙ্গে ছিল লিয়ামের সংসার। ২০১৮ সালে তাদের প্রেম ভেঙে যায়। ২০১৯ সালে মায়া হেনরির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সেই সম্পর্ক ২০২২ সালে ভেঙে যায়। ‘মিডনাইট মেমরিস’, ‘নো কন্ট্রোল’, ‘স্টিল মাই গার্ল’, ‘নাইট চেঞ্জেস’র সাড়া জাগানো কতগুলো গানের সঙ্গে জড়িয়ে থাকবে লিয়াম পেইনের স্মৃতি।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন