ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিব খান এবার যিশুর সঙ্গে

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১০:৩০ এএম, ২৫ অক্টোবর ২০২৪

কিছুদিন আগে বাংলাদেশের চরকি, আলফা আই ও ভারতের এসভিএফ-এর যৌথ প্রযোজনায় মুক্তি পায় ‘তুফান’। ছবিতে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে দেখা গিয়েছিল কলকাতার মিমি চক্রবর্তীকে। এই ছবিতেই খলনায়কের চরিত্রে অভিনয় করার কথা ছিল কলকাতার যিশু সেনগুপ্তের। তবে শেষ পর্যন্ত সেটা আর হয়নি। তবে শিগগিরই শাকিব খান ও ভারতের পশ্চিমবঙ্গে অভিনেতা যিশুকে একসঙ্গে দেখা যাবে একটি নতুন সিনেমায়।

যিশু-শাকিবকে নিয়ে নতুন এই সিনেমাটি এখন একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। ছবিটি হতে যাচ্ছে, অ্যাকশন-টেনশনে ভরপুর। চলতি বছরের শেষে বা আগামী বছরের শুরুতে কলকাতায় ছবিটির শুটিং হবে। এটি পরিচালনা করবেন বাংলাদেশের জনপ্রিয় এক নির্মাতা। পশ্চিমবঙ্গের একটি অনলাইন পোর্টাল এ খবর জানিয়েছে। ধারণা করা হচ্ছে ছবিটি হতে পারে ‘তুফান-২’।

আরও পড়ুন:

জানা গেছে, নতুন সিনেমার শুটিংয়ের জন্য গত মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার একটি ফ্লাইটে মুম্বাই গেছেন শাকিব। সেখানে এক মাস তিনি ‘বরবাদ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। গতকাল (২৪ অক্টোবর) থেকে বরবাদ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব-ইধিকার রসায়ন দারুণ প্রশংসা কুড়িয়েছিল দর্শকের।

শাকিব খান এবার যিশুর সঙ্গে

বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ, দুই বাংলার সিনেমায় দুই বাংলার অভিনয়শিল্পীদের আনাগোনা বেশ স্বাভাবিক ঘটনায় পরিণত হয়েছে। মিমি চক্রবর্তী, দর্শনা বণিক, শ্রীলেখা মিত্র, ইধিকা পালসহ আরও অনেকেই বাংলাদেশে অভিনয় করছেন। অন্যদিকে বাংলাদেশের জয়া আহসান, মোশাররফ করিম, পরীমণি, চঞ্চল চৌধুরীরাও কলকাতার সিনেমা ও সিরিজে অভিনয় করছেন। এবার কলকাতার সেই তালিকায় যুক্ত হচ্ছে যিশুর নাম। এখন অপেক্ষা এই ছবির আনুষ্ঠানিক ঘোষণার।

আরও পড়ুন:

আরএমডি/এমএস

আরও পড়ুন