ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তিন ধারাবাহিকে শখ, জন্মদিন কাটবে বিয়েতে

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৫২ এএম, ২৪ অক্টোবর ২০২৪

শোবিজের জনপ্রিয় মুখ আনিকা কবির শখ। মডেল হিসেবে যাত্রা শুরু করেছিলেন তিনি। এরপর কাজ করেছেন নাটক-সিনেমাতেও। বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি।

মাঝে দাম্পত্যজীবন ও মাতৃত্বকালীন সময়ে ছিলেন শোবিজের বাইরে। তবে সম্প্রতি আবারও অভিনয়ে সরব হয়েছেন তিনি।

সেই ধারাবাহিকতায় কাজ করেছেন বেশ কিছু নাটকে। সম্প্রতি যুক্ত হয়েছেন তিনটি ধারাবাহিক নাটকের সঙ্গেও। এরইমধ্যে নাটকগুলোতেও নিজের অংশের শুটিং শেষ করেছেন শখ।

যারমধ্যে ইমরাউল রাফাত পরিচালিত ‘অদ্ভূত পরিবার’ নাটকটি এটিএন বাংলায় প্রচার শুরু হয়েছে।

নাট্যনির্মাতা কায়সার আহমেদের নতুন ধারাবাহিক ‘অচিনপুর’ ও আবু হায়াত মাহমুদ পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘জেন-জি’ শিগগিরই দু’টি ভিন্ন চ্যানেলে প্রচার শুরু হতে যাচ্ছে বলে জানান শখ।

তিনি বলেন, ‌‘তিনটি নাটক তিন রকম আমেজের। এগুলোতে কাজ করে যেমন আনন্দ পেয়েছি তেমনি আমার চরিত্রগুলোর প্রতি ভালোলাগাও তৈরি হয়েছে। আমার বিশ্বাস, এই নাটকগুলো দর্শক পছন্দ করবেন।’

অভিনেত্রী জানান, আগামীকাল তার জন্মদিন। এবারের জন্মদিনে তিনি ঢাকায় থাকতে পারছেন না। কারণ তার স্কুল জীবনের এক বান্ধবীর বিয়েতে অংশ নিতে তিনি ফরিদপুর যাচ্ছেন। সঙ্গে যাবে মেয়ে আনাহিতাও। মেয়েকে নিয়ে বান্ধবীর বিয়ের আনন্দেই কাটবে তার জন্মদিন। এদিনে ভক্ত অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রসঙ্গত, শখ এখন পর্যন্ত দু’টি সিনেমায় অভিনয় করেছেন। একটি প্রয়াত এমবি মানিকের ‘বলোনা তুমি আমার’। অন্যটি সানিয়াদ হোসেনের ‘অল্প অল্প প্রেমের গল্প’। দু’টি সিনেমাতে তার বিপরীতে ছিলেন শাকিব খান ও নিলয় আলমগীর।

এলএ/এএসএম

আরও পড়ুন