ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দ্বিতীয় সপ্তাহে যেসব প্রেক্ষাগৃহে চলছে ‘শরতের জবা’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১৮ অক্টোবর ২০২৪

অভিনেত্রী কুসুম সিকদার পরিচালিত প্রথম সিনেমা ‘শরতের জবা’ মুক্তি পেয়েছে ১১ অক্টোবর। এটি দেখে সবাই প্রশংসা করেছেন। এ কারণে দ্বিতীয় সপ্তাহেও স্টার সিনেপ্লেক্স এবং ব্লকবাস্টারে চলছে ‘শরতের জবা’।

জানা যায়, দ্বিতীয় সপ্তাহে সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শাখায় সকাল ১১টা ১০ মিনিটে এবং বিকেল ৪টা ৫০ মিনিটে চলছে ‘শরতের জবা’। এছাড়া যমুনা ব্লকবাস্টারে দুপুর ২টা ১৫ মিনিটে এবং সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে চলছে ইমপ্রেস টেলিফিল্ম ও পহরডাঙ্গা পিকচার্স প্রযোজিত এ সিনেমাটি।

এর আগে ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’ ও ‘শঙ্খচিল’ সিনেমায় অভিনয় করে আলোচনায় এসেছিলেন কুসুম সিকদার। আটবছর পর তিনি বড়পর্দায় ‘শরতের জবা’ পরিচালনায় পাশাপাশি অভিনয়ের মাধ্যমে ফিরলেন। এ গল্পটি কুসুমের লেখা ‘অজাগতিক ছায়া’ গল্প গ্রন্থ থেকে নেওয়া হয়েছে।

এক একাকী নারীর রহস্যময় জীবনের গল্প নিয়ে ‘শরতের জবা’ গল্প। অতৃপ্ত প্রেম, আঘাতের পর আঘাত, কিছু অপ্রত্যাশিত মৃত্যুজড়ানো জবার জীবন একেক সময় একেক প্রশ্নের জন্ম দেয়। এখানে ‘জবা’ চরিত্রে নাম ভূমিকায় অভিনয় করেছেন কুসুম নিজেই। ‘শরতের জবা’ সিনেমায় কুসুমের সহ-অভিনেতা ইয়াশ রোহান। সিনেমায় আরও অভিনয় করেছেন জিতু আহসান, নিদ্রা দে নেহা, নরেশ ভূঁইয়া।

এমআই/এমএমএফ/জিকেএস

আরও পড়ুন