ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মৃত্যুবার্ষিকীতে এলো মাসুম আজিজের ছবি মুক্তির ঘোষণা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

প্রয়াত অভিনেতা ও নাট্যকার মাসুম আজিজ প্রয়াত হয়েছেন দুই বছর হলো আজ। ভক্ত-অনুরাগীরা তাকে স্মরণ করছেন ভালোবাসায়। তার মৃত্যুদিবসে ঘোষিত হয়েছে অভিনেতার ‘মধ্যবিত্ত’ নামে সিনেমাটির মুক্তির তারিখ।

চলতি বছরে ২০ ডিসেম্বর দেশের প্রেক্ষাগৃহে আসবে সিনেমাটি। দীর্ঘদিন সেন্সর বোর্ডের টেবিলে আটকে থাকার পর গত ৩০ জুলাই সেন্সর সার্টিফিকেট দেয়া হয়েছে ‘মধ্যবিত্ত’-কে। এবার এলো মুক্তির ঘোষণা।

সমাজের মধ্যবিত্ত শ্রেণির জীবন ও সংগ্রাম নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন তানভীর হাসান। নিজের গল্প-চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন তিনি। ছবিটি নির্মিত হয়েছে সিনে মিডিয়ার ব্যানারে।

নির্মাতা তানভীর হাসান জানান, ‘আজ প্রয়াত অভিনেতা মাসুম আজিজ স্মরণে ‘মধ্যবিত্ত’ মুক্তি তারিখ ঘোষণা করছি। এটি আমার প্রথম নির্মাণ। অনেক স্বপ্ন নিয়ে সিনেমাটি বাংলাদেশের দর্শকের জন্য নির্মাণ করেছি। সিনেমাটিতে শ্রেণি বিভেদের গল্প তুলে ধরার চেষ্টা করেছি। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত মানুষের জীবন রেখা, সংগ্রাম তুলে ধরেছি। আমার বিশ্বাস সিনেমাটি দেখলে দর্শক নিরাশ হবেন না।’

নির্মাতা জানান, শিগগিরই ছবিটির ট্রেলার প্রকাশ করা হবে। এতে আরও অভিনয় করেছেন মাইশা প্রাপ্তি, শমু চৌধুরী, বড়দা মিঠু, শবনম পারভীন, আমির সিরাজী, রেবেকা রউফ, হান্নান শেলী, সোহেল রানা, এইচ কে স্বাধীন, রিয়াজুল রিজু প্রমুখ।

এমআই/এলএ/জিকেএস

আরও পড়ুন