ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রথম অনুভূতি, প্রথম স্মৃতিতে যুক্ত হচ্ছে নতুন কিছু

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৩২ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

জীবনে যা কিছু প্রথম, তার সবকিছুই পরীমনির জীবনে ‘বিশেষ’ হয়ে আছে। সেই বিশেষের তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরও এক নতুন ‘বিশেষ’। অনেকদিন পর আবারও নতুন চরিত্র হয়ে পর্দায় আসছেন তিনি। সেখানে তাকে দেখা যাবে অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায়। ছেলে রাজ্য যখন গর্ভে, শুটিংয়ের সময় তখনকার স্মৃতি ফিরে এসেছিল পরীমনির। সেই অনুভূতি তার কাছে একেবারেই অন্যরকম।

মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত প্রথম ওয়েব সিরিজ। এরই মধ্যে পরীমনির ভক্তরা দেখে ফেলেছেন সিরিজে অভিনেত্রীর লুক ও পোস্টার, জেনে ফেলেছেন সহশিল্পীর কথাও। এখন কেবলই অপেক্ষা, কবে আসছে সিরিজটি?

পরীমনিকে নিয়ে প্রথম ওয়েব সিরিজ বানিয়েছেন ‘দেবী’ ছবির নির্মাতা অনম বিশ্বাস। এবার তিনি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য বানিয়েছেন ‘রঙিলা কিতাব’ নামের সিরিজ। আগামী মাসের ৮ তারিখ সেটি অবমুক্ত হবে। সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি ও মোস্তাফিজুর নুর ইমরান। তবে তারা দুজনই নয়, সিরিজে অভিনয় করেছেন আরও বেশ কজন শিল্পী।

ওয়েব সিরিজের চরিত্রে পরীমনি

শিগগিরিই অবমুক্ত হবে প্রথম ওয়েব। কেমন লাগছে পরীমনির? জানতে চাইলে তিনি বলেন, ‘স্ক্রিপ্ট পড়ার পর থেকেই কাজটি নিয়ে বেশ এক্সাইটেড ছিলাম। প্রতিটি প্রথম অনুভূতি, প্রথম স্মৃতি সবার জন্যে সবসময় স্পেশাল। সেরকমই আমার প্রথম ওয়েব সিরিজে কাজ করার অভিজ্ঞতাও ছিল অসাধারণ।’

আরও পড়ুন:

তিনি আরও বলেন, ‘শ্যুটের প্রথম দিন থেকেই মনে হচ্ছিল, আমার জীবনের এক নতুন অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে। সহশিল্পী ও টিমের সব সদস্যের সাথে কাজ করে এত ভালো লেগেছে যে, বলে বোঝাতে পারব না। সবাই খুব হেল্পফুল ছিল। এখন দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার অপেক্ষায় আছি।’

কেবল সিরিজই নয়, শিগগিরই মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত নতুন একটি সিনেমাও। ভারতের পশ্চিমবঙ্গের এই সিনেমাটি গোয়েন্দা গল্পের। নাম ‘ফেলুবক্সী’। এতে পরীমনি ছাড়াও অভিনয় করেছেন কলকাতার সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার।

আরএমডি/এমএস

আরও পড়ুন