ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বলিউড তারকা সত্যদীপ মিশ্রর ঘরে নতুন অতিথি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৩ অক্টোবর ২০২৪

বলিউড অভিনেতা সত্যদীপ মিশ্রর ঘরে নতুন অতিথি এসেছে। তার স্ত্রী মাসাবা গুপ্তার কোলজুড়ে এসেছে এক ফুটফুটে কন্যা সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পদ্ম ফুল ও চাঁদের ছবি পোস্ট করে মাসাবা ও সত্যদীপ মিশ্র লিখেছেন, ‘আমাদের ছোট্ট মেয়ে খুব বিশেষ দিনে আমাদের কোলে এসেছে ১১.১০.২০২৪’।

গত বছর জানুয়ারি মাসে অভিনেতা সত্যদীপ মিশ্র মাসাবাকে বিয়ে করেন। বিয়ের ছবি পোস্ট করে মাসাবা লিখেছিলেন, ‘এই প্রথম আমার পুরো পরিবারকে সঙ্গে পেয়েছি। জীবনে সবটাই এখন বোনাস। শান্ত সমুদ্রকে বিয়ে করেছি আমি।’

অভিনেতা সত্যদীপ মিশ্রা অভিনেত্রী অদিতি রায় হায়দারির সাবেক স্বামী। ২০১৩ সালে অদিতির সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকেই মাসাবার সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় সত্যদীপের। ২০২০ সাল থেকে চুটিয়ে প্রেম করছেন সত্যদীপ-মাসাবা। তাদের সম্পর্কের কথা গত বছর আনুষ্ঠানিক ঘোষণা করেছেন। প্রায়শই ইনস্টাগ্রাম পোস্টে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করতেন তারা।

বলিউড তারকা সত্যদীপ মিশ্রর ঘরে নতুন অতিথিস্ত্রী মাসাবা গুপ্তার সঙ্গে অভিনেতা সত্যদীপ মিশ্র

সদ্যজাত নাতনিকে দেখে দারুণ খুশি মাসাবার মা অভিনেত্রী নীনা গুপ্তা। শারদীয় উৎসবে এমন সুখবর আসায় মাসাবা ও সত্যদীপকে শুভেচ্ছা জানিয়েছেন নীনা। প্রিয় অভিনেতা সত্যদীপ মিশ্র বাবা হওয়ায় তাকে অভিন্দন জাচ্ছেন অনুরাগীরা।

 
 
 
View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

সত্যদীপ মিশ্র হিন্দি সিনেমা ছাড়াও টেলিভিশন ও ওয়েব সিরিজে কাজ করছেন। তিনি ২০১১ সালে ‘নো ওয়ান কিল্ড জেসিকা’ সিনেমার মাধ্যমে বলিউডে আসেন। তার উল্লেখযোগ সিনেমার মধ্যে রয়েছে, ‘চিল্লার পার্টি’, ‘প্রেম ব্রেকআপ জিন্দেগি’, ‘ফেরারি কি সাওয়ারি’ ও ‘বোম্বে ভেলভেট’, ‘কালি খুহি’।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন