ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পুজায় প্রচার, আসছে পরীমনির কলকাতার সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১০:৪৮ পিএম, ১২ অক্টোবর ২০২৪

প্রথমবারের মতো ভারতের পশ্চিমবঙ্গের একটি সিনেমায় কাজ করেছেন ঢালিউড তারকা পরীমণি। তার সঙ্গে ওই ছবিতে দেখা যাবে কলকাতার মধুমিতা ও সোহমকে। ‘ফেলুবক্সী’ নামের সেই সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে দূর্গাপুজায়। জানানো হচ্ছে, শিগগিরই মুক্তি পাবে ছবিটি।

আজ কলকাতার করবাগান সার্বজনীন পুজামন্ডপের প্রবেশমুখে দেখা গেছে ‘ফেলুবক্সী’ সিনেমার প্রচারণা। প্রবেশদ্বার ঢেকে দেওয়া হয়েছে সিনেমার পোস্টারে। তাতে দেখা যাচ্ছে একহাড়ি রসগোল্লা ও একটি পিস্তল। ছবিটি নিজের টাইমলাইনে শেয়ার করেছেন পরীমনি। লিখেছেন, ‘শিগগিরই আসছে লাবণ্য।’

জানা গেছে, ‘ফেলুবক্সী’ সিনেমার শুটিং ও ডাবিং শেষ। শুরু হয়েছে মুক্তির প্রচারণা। এ জন্য বেছে নেওয়া হয়েছে এই দুর্গা উৎসব। কলকাতার বিভিন্ন পূজামণ্ডপ থেকে শুরু করে অলি-গলিতে জানানো হচ্ছে যে, ফেলুবক্সী মুক্তি পাবে শিগগিরিই।

আরও পড়ুন
ঢাকায় ৩৪ ডিগ্রি, উষ্ণতা আরও বাড়ালেন পরীমনি 
ছেলের জন্মদিনে মেয়ের মুখ দেখালেন পরীমনি 

দেবরাজ সিনহা পরিচালিত ‘ফেলুবক্সী’ সিনেমায় পরীমণি অভিনয় করেছেন লাবণ্য চরিত্রে। এতে তার সহশিল্পী টালিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। থ্রিলার ঘরানার এই সিনেমায় ফেলুবক্সীর ভূমিকায় অভিনয় করেছেন সোহম। মধুমিতাকে দেখা যাবে দেবযানী চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকার প্রমুখ। ছবির সংগীত পরিচালনা করেছেন অদিতি বসু ও অম্লান চক্রবর্তী। সিনেমাটি পূজার পর মুক্তির কথা রয়েছে।

কলকাতার এই সিনেমা ছাড়াও দেশে মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিকশন ‘রঙিলা কিতাব’। এটি পরিচালনা করেছেন ‘দেবী’ ছবির পরিচালক অণম বিশ্বাস।

আরএমডি/