ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আরিয়ানের ছবির নায়ক, যা বললেন সিয়াম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:২৮ পিএম, ১২ অক্টোবর ২০২৪

আলোচনা চলছিল অনেকদিন ধরেই। ডালপালা মেলেছিল অনেক গুঞ্জনও। অবশেষে তা সত্যি হতে চলেছে। মিজানুর রহমান আরিয়ানের সিনেমায় নায়ক হয়ে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত সিয়াম আহমেদ।

দুই বছর আগেই গুঞ্জন ছড়িয়েছিল বড় পর্দার নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করবেন‌ ‌‘বড় ছেলে’ নাটকের কারিগর আরিয়ান। সেই ছবিতে নায়ক হবেন শাকিব খান। এরপর আরও বেশ ক’জন নায়কের নাম শোনা গেছে। একটা সময় গুঞ্জন ছড়ায়, শাকিব নন, আরিয়ানের প্রথম সিনেমার নায়ক হচ্ছেন সিয়াম আহমেদ। সেসময় তবে সেই খবরের সত্যতা স্বীকার করেননি নির্মাতা কিংবা অভিনেতা।

অবশেষে সেই গুঞ্জন সত্যি হচ্ছে। জানা গেল, সিয়ামকে নিয়েই বড় পর্দায় পা রাখবেন আরিয়ান। শিগগিরই আসবে আনুষ্ঠানিক ঘোষণা। ঘোষণার আগে সিনেমা নিয়ে কোনো কথা বলতে রাজি নন আরিয়ান। কেবল জানালেন, রোমান্টিক গল্পেই সিনেমাটি বানাবেন তিনি।

তবে আরিয়ানের সঙ্গে কাজের বিষয়টি নিয়ে জানতে চাইলে সিয়াম তা নিশ্চিত না করলেও এতে কাজ করা নিয়ে আলোচনা চলছে বলে জানান। সিয়াম বলেন, ‘মিজানুর রহমান আরিয়ান খুবই মেধাবী এবং গোছানো কাজের নির্মাতা। তার কাজের মানের সঙ্গে আমরা সবাই পরিচিত। কথা হচ্ছে তার প্রথম সিনেমাতে আমার কাজ করা নিয়ে। ব্যাটে বলে মিলে গেলে শিগগিরই সব জানা যাবে।’

সিনেমার নাম, নায়িকা ও অন্যান্য শিল্পীদের সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি আরিয়ান বা সিয়ামের কাছ থেকে। আরিয়ানের ভাষ্য, ‘সারপ্রাইজটা থাকুক। একসঙ্গে সব জানাতে চাই।’

তবে কিছু সূত্র জানাচ্ছে, সিনেমাটি আগামী কোরবানি ঈদে মুক্তি পাবে। সে লক্ষেই নির্মিত হবে এটি। আর এতে নায়িকা হিসেবে দেশি কোনো নায়িকারই দেখা মিলবে।

এলএ/এএসএম

আরও পড়ুন