ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আজ শিলার বিয়ে

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১০ অক্টোবর ২০২৪

বিয়ে করছেন ঢালিউড নায়িকা শিরিন শিলা। আজ (১০ অক্টোবর) বৃহস্পতিবার রাতে প্রেমিক আবিদুল মোহাইমিন সাজিল ও শিলার বিয়ের অনুষ্ঠান। রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে পারিবারিকভাবে এই বিয়ের আয়োজন করা হয়েছে, জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন শিলা।

শিলা ও সাজিলের পরিচয় ছয় বছর আগে, ২০১৮ সালের ৫ অক্টোবর। পরিচয়ের মাসেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব খানের ‘হিটম্যান’ সিনেমার এই অভিনেত্রী। তার প্রেমিক সাজিল পেশায় একজন ফার্মাসিস্ট।

আজ শিলার বিয়ে

অভিনন্দন জানাতে ফোন করলে জাগো নিউজকে শিলা বলেন, ‘এখন বিউটি পার্লারে। এতদিন পর্দার জন্য বউ সেজেছি। আজ সত্যি সত্যি বউ সাজাবো। ভেবেছিলাম, “কবুল” বলে সবাইকে ছবিসহ সুসংবাদটা দেব। কিন্তু কীভাবে যেন আপনি জেনে গেছেন!’

একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত শিলার হবু বর সাজিল। তার কথা জানতে চাইলে শিলা বলেন, ‘আমাদের অনেকদিনের পরিচয় ও বোঝাপড়া। দুই পরিবারের উপস্থিতিতে আজ আকদ হচ্ছে। আগামী বছরের জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে হবে বিবাহত্তোর সংবর্ধনা।’

আজ শিলার বিয়ে

ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন শিরিন শিলা। এ ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন অপু বিশ্বাস। মূল নায়িকা না হলেও ওই ছবিতে দর্শকের নজর কেড়েছিলেন শিলা। পরে তাকে পাওয়া যায় শাহীন সুমন পরিচালিত ‘মিয়া বিবি রাজি’, মেহেদি হাসানের ‘শেষ বাজি’ সিনেমায়। এই মুহূর্তে প্রেক্ষাগৃহে চলছে শিলা অভিনীত ছবি ‘জিম্মি’।

এমআই/আরএমডি/জিকেএস