ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদেই আসছে নিশোর নতুন সিনেমা, নির্মাতা কে

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:০৯ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

ঈদেই আসছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর নতুন সিনেমা। এটি হতে যাচ্ছে এই অভিনেতার দ্বিতীয় ছবি। গত বছরের ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল নিশোর প্রথম ছবি ‘সুড়ঙ্গ’। তবে চলতি বছর একটু বিরতি নিয়েছেন এই অভিনেতা। প্রস্তুতি নিয়েছেন নতুন সিনেমার। অবশেষে নতুন সিনেমার জন্য প্রস্তুত আফরান নিশো। কে বানাচ্ছেন নিশোর দ্বিতীয় সিনেমা?

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে নির্দেশনা দেবেন ছোটপর্দার আরেক জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। এরই মধ্যে নিজের প্রথম সিনেমা বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন তিনি। ‘ছুঁয়ে দিলে মন’ নামে সেই ছবির টাইটেল গান আজও মনে রেখেছে মানুষ। এবারে টেলিভিশনের দুই জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা জুটি হিসেবে শুরু করছেন দারুণ এক সিনেমা।

ঈদেই আসছে নিশোর নতুন সিনেমা, নির্মাতা কে

২০০১ সাল থেকে ছোট পর্দার জন্য কাজ করে আসছেন শিহাব শাহীন। বহু নাটক বানিয়েছেন তিনি। সেগুলো নাটক শুধু প্রশংসিতই নয়, অনেক অভিনেতা ও তারকা বেরিয়ে এসেছে সেসব নাটক থেকে। এরই মধ্যে ওটিটির জন্য কাজ করেও আলোচনার জন্ম দিয়েছেন এই নির্মাতা। দেশের জনপ্রিয় ওটিটি চরকি যাত্রা শুরু করেছিল তার বানানো সিরিজ ‘মরীচিকা’ দিয়ে। সেখানেও শিহাবের সহযাত্রী হয়েছিলেন নিশো। যদিও সিরিজটি তেমন সাড়া ফেলেনি। তবে শিহাবের বানানো ‘মায়াশালিক’, ‘যদি কিন্তু তবুও’, ‘সিন্ডিকেট’, ‘মাইশেলফ অ্যালেন স্বপন’, ‘কাছের মানুষ দূরে থুইয়া’ সিরিজ ও ছবিগুলো ছিল দারুণ জনপ্রিয় ও আলোচিত।

ঈদেই আসছে নিশোর নতুন সিনেমা, নির্মাতা কে

জানা গেছে, কয়েক মাস ধরে নির্মাণপূর্ব প্রস্তুতি নিয়েছেন পরিচালক ও তার দল। যে কোনো সময় শুটিংয়ে যাওয়ার জন্য প্রস্তুত তারা। তবে সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষদিকে ছবির সেটে আলো জ্বলবে বলে নিশ্চিত করেছে ছবি-সংশ্লিষ্ট একাধিক সূত্র। যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট। সিনেমাটি নিয়ে আরও কিছু তথ্য জানতে যোগাযোগ করা হলে শিহাব শাহীন জাগো নিউজকে বলেন, ‘আমাদের একটা পরিকল্পনা আছে। কয়েক দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে সেসব জানাবো।’

প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে, আসছে ঈদে মক্তি পাবে নিশো-শিহাব শাহীন জুটির এ সিনেমা। তবে ঈদুল ফিতর নয়, ঈদুল আজহায়। নিজের দ্বিতীয় ছবি নিয়ে আবারও ভক্তদের মাঝে হাজির হচ্ছেন নিশো। কেমন বোধ করছেন এই অভিনেতা? সেটা শিগগিরই জানা যাবে তার মুখ থেকেই।

এমআই/আরএমডি/এএসএম

আরও পড়ুন